Advertisement
১৭ জুন ২০২৪
Jammu and Kashmir

লস্কর জঙ্গিদের দুই সহযোগী গ্রেফতার জম্মু ও কাশ্মীরে, উদ্ধার অস্ত্রশস্ত্র

পুলিশ জানিয়েছে, ধৃতদের কাছ থেকে দু’টি পিস্তল, দু’টি পিস্তল ম্যাগাজিন, দু’টি পিস্তল সাইলেন্সর, পাঁচটি চিনা গ্রেনেড উদ্ধার করা হয়েছে।

representative photo of arrest

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শ্রীনগর শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪৯
Share: Save:

জম্মু ও কাশ্মীরের বারামুলা থেকে লস্কর-ই-তইবা জঙ্গিদলের দুই সহযোগীকে গ্রেফতার করা হল। ধৃতদের কাছ থেকে পিস্তল, গ্রেনেড উদ্ধার করা হয়েছে। শুক্রবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

বৃহস্পতিবার উরি এলাকায় পরানপিলান ব্রিজে তল্লাশি চালাচ্ছিল সেনা এবং পুলিশ। সেই সময় দুই যুবককে দেখতে পান নিরাপত্তারক্ষীরা। সেনা এবং পুলিশকে দেখামাত্রই ছুটে পালানোর চেষ্টা করেন ওই দুই যুবক। পরে তাঁদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, ধৃতদের কাছ থেকে দু’টি পিস্তল, পিস্তলের দু’টি ম্যাগাজিন, দু’টি পিস্তল সাইলেন্সর, পাঁচটি চিনা গ্রেনেড উদ্ধার করা হয়েছে। ধৃতরা লস্কর জঙ্গিদলের সহযোগী বলে দাবি করেছে পুলিশ। ধৃতরা হলেন জাইদ হাসান মালা এবং মহম্মদ আরিফ চান্না। দু’জনেই বারামুলার বাসিন্দা। সীমান্তে অস্ত্রপাচারে তাঁরা জড়িত বলে দাবি তদন্তকারীদের।

অন্য দিকে, সম্প্রতি অনন্তনাগের কোকরনাগে জঙ্গিদমন অভিযানে প্রাণ হারিয়েছেন ভারতীয় সেনার এক মেজর, রাষ্ট্রীয় রাইফেলসের এক কমান্ডিং অফিসার এবং কাশ্মীর পুলিশের এক ডিএসপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jammu and Kashmir Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE