Advertisement
০২ মে ২০২৪
Run Over by Train

ট্রেনের ধাক্কায় মৃত্যু হল দুই বন্ধুর, ভিডিয়ো রিল বানাচ্ছিলেন রেললাইনে দাঁড়িয়ে

রেললাইনের ধারে রক্তাক্ত অবস্থায় দুই যুবককে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁরা স্টেশনে খবর দেন। সেখান থেকে রেলপুলিশ এসে দেহ দু’টি উদ্ধার করে।

two youth killed in an accident

রিল বানাতে গিয়ে মৃত্যু দিল্লির দুই যুবকের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৪৬
Share: Save:

ভিডিয়ো রিল বানাতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল দুই ছাত্রের। গত ২২ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৪টে নাগাদ ঘটনাটি ঘটেছে দিল্লির কান্তিনগর উড়ালপুলের কাছে সহদরা এলাকায়।

পুলিশ সূত্রে খবর, মৃতেরা হলেন বংশ শর্মা (২৩) এবং মনু (২০)। এঁরা দুই বন্ধু। বংশ বিটেকের তৃতীয় বর্ষের ছাত্র। আর মনু দিল্লি বিশ্ববিদ্যালয়ের স্নাতকস্তরের পড়ুয়া। পড়াশোনার পাশাপাশি সেলসম্যানেরও কাজ করতেন তিনি।

চলন্ত ট্রেনের সামনে ভিডিয়ো রিল বানানোর নেশায় বুধবার বিকেলে কান্তিনগর উড়ালপুলের নীচে রেললাইনের পাশে দাঁড়িয়েছিলেন দুই বন্ধু। দু’জনেরই বাড়ি কান্তিনগর এক্সটেনশনে। একটি ট্রেন দুরন্ত গতিতে ছুটে আসছিল। তখন দুই বন্ধু রেললাইনের পাশে দাঁড়িয়ে রিল বানানো শুরু করেন। কিন্তু ট্রেনটি দ্রুত কাছে চলে আসায় আর সরতে পারেননি বংশ এবং মনু দু’জনেই। ট্রেনের ধাক্কায় দু’জনেই ছিটকে পড়েন।

রেললাইনের ধারে রক্তাক্ত অবস্থায় দুই যুবককে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁরা স্টেশনে খবর দেন। সেখান থেকে রেলপুলিশ এসে দেহ দু’টি উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে দু’টি মোবাইল ফোন উদ্ধার হয়েছে। তার মধ্যে একটি ফোন ভাঙা অবস্থায় পাওয়া গিয়েছে। বংশের দু’টি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ছিল। একটিতে নিজেকে ভিডিয়ো ক্রিয়েটর হিসাবে পরিচয় দিয়েছেন। অন্য অ্যাকাউন্টে নিজেকে রাজনীতিক হিসাবে দাবি করেছেন। বংশের অ্যাকাউন্ট থেকে বেশ কয়েকটি ভিডিয়ো উদ্ধার করেছে পুলিশ। সবক’টিই রেললাইনে তোলা এবং ট্রেনের সামনে। কোনওটায় দেখা গিয়েছে, দু’জনে ট্রেন থেকে ঝাঁপ মারছেন, কোনওটায় দেখা গিয়েছে রেললাইন ধরে ছুটছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Run Over by Train Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE