Advertisement
০২ মে ২০২৪
Truck Accident

দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, দুর্ঘটনার পর আগুন! হরিয়ানায় ঝলসে মৃত্যু দুই চালকের

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে দমকলের দু’টি ইঞ্জিন পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তার পর ট্রাকের ভিতর থেকে দুই চালকের ঝলসানো দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

আগুনে ঝলসে যাওয়া একটি ট্রাক। ছবি: সংগৃহীত।

আগুনে ঝলসে যাওয়া একটি ট্রাক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১১:৩৮
Share: Save:

মুখোমুখি সংঘর্ষের পর আগুন ধরে যায় দু’টি ট্রাকে। আর তাতেই ঝলসে মৃত্যু হল দু’টি ট্রাকেরই চালকের। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে হরিয়ানার যমুনানগরে।

পুলিশ সূত্রে খবর, যমুনানগরের প্রতাপনগরের কাছে ৭৩ নম্বর জাতীয় সড়কে শনিবার দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষ এতটাই জোরে হয়েছিল যে, ধাক্কা লাগার পর পরই দু’টি ট্রাকেই দাউ দাউ করে আগুন জ্বলে যায়। ফলে ট্রাকের ভিতর থেকে বেরোনোর সুযোগ পাননি দুই চালক। ঝলসে মৃত্যু হয় দু’জনেরই।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে দমকলের দু’টি ইঞ্জিন পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তার পর ট্রাকের ভিতর থেকে দুই চালকের ঝলসানো দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। পুলিশ জানিয়েছে, চালকদের দেহ শনাক্ত করা যায়নি। পুলিশ সূত্রে খবর, যে জায়গায় দুর্ঘটনাটি হয়েছে, সেখানে সড়ক নির্মাণের কাজ চলছে। সেখানে নির্মাণসামগ্রী নিয়ে যাচ্ছিল একটি ট্রাক। ঠিক সেই উল্টে দিক থেকে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকটিকে সরাসরি ধাক্কা মারে। আর সঙ্গে সঙ্গেই একটা বিস্ফোরণ হয়ে দু’টি ট্রাকেই আগুন ধরে যায়।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, ধাক্কা লাগার পর চালকদের উদ্ধারের চেষ্টা করা হয়। কিন্তু আগুন এত দ্রুত ছড়িয়ে পড়েছিল যে, কাউকে বার করে আনা সম্ভব হয়নি। চোখের সামনেই দুই চালককে ঝলসে যেতে দেখতে হয়েছে অসহায়ের মতো। পরে পুলিশ এসে দু’টি ঝলসানো দেহ উদ্ধার করে নিয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Truck accident Haryana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE