Advertisement
০৫ মে ২০২৪
Bike Stunt

ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড ভাঙার উপক্রম! চলন্ত বাইকে দুই সখীর ‘সাহসী আদর’

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে পিচের রাস্তা ধরে বেশ জোরেই ছুটছে একটি বাইক। তবে তার হ্যান্ডেল দু’টি কারও হাতের নিয়ন্ত্রণে নেই।

ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১৭:১১
Share: Save:

চলন্ত বাইকে স্থান কাল পাত্র ভুলে আদরে মাতলেন দুই সখী। প্রাণের ঝুঁকি নিয়ে তাদের সেই মাত্রাছাড়া আবেগের বহিপ্রকাশ দেখে বিস্মিত নেটাগরিকেরা। সমাজমাধ্যমে তাঁদের ওই বাইক কেরামতির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেই ভিডিয়ো দেখার পর অনেকেই জানতে চেয়েছেন, এর পর কী হয়েছিল?

ভিডিয়োটি নেটমাধ্যমে শেয়ার করা হয়েছে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। ঠিক কোথাকার ঘটনা তা বোঝা না গেলেও বাইকের নম্বর প্লেট থেকে বোঝা গিয়েছে, ভিডিয়োটি রেকর্ড করা হয়েছে তামিলনাড়ুর কোথাও। ইতিমধ্যেই ভিডিয়োটি ২৬ লক্ষ বার দেখা হয়ে গিয়েছে। ৮০ হাজার ‘লাইক’ও পেয়েছে ওই ভিডিয়ো। আনন্দবাজার অনলাইন ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে পিচের রাস্তা ধরে বেশ জোরেই ছুটছে একটি বাইক। তবে তার হ্যান্ডেল দু’টি কারও হাতের নিয়ন্ত্রণে নেই। এমনকি, বাইকের চালকের আসনে রয়েছেন যিনি, তিনিও বসে রয়েছেন উল্টো দিকে মুখ করে। ফলে গাড়ি কোন দিকে ছুটছে সে ব্যাপারে কোনও ধারণাই নেই তাঁর।

এই অবস্থাতেই দেখা যায় চালকের আসনে বসে থাকা তরুণী তাঁর মুখোমুখি বসে থাকা আরেকজন তরুণীর ঠোঁটে চুম্বন করেন। তিনিও পাল্টা সাড়া দেন। দু’জনে জড়িয়ে ধরেন পরস্পরকে। ভিডিয়োয় তখন দেখা যায়, চালকহীন বাইকটি ওই অবস্থাতেই ছুটছে রাস্তা ধরে। যা দেখে আতঙ্কে শিউরে উঠেছেন নেটাগরিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bike Stunt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE