Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Train Collision

দু’টি মালগাড়ির মুখোমুখি ধাক্কা, মৃত্যু হল এক চালকের, আহত দুই, ভয়ঙ্কর ভিডিয়ো প্রকাশ্যে

রেল সূত্রে খবর, বিলাসপুর থেকে কাটনি যাওয়ার পথে শাহদোল থেকে ১০ কিলোমিটার দূরে একই লাইনে দু’টি মালগাড়ি চলে আসে। ভোর সাড়ে ৬টা নাগাদ মালগাড়ি দু’টি মুখোমুখি সংঘর্ষ হয়।

Goods train collided

ধাক্কার পর দু’টি মালগাড়ির ইঞ্জিন কাত হয়ে পড়ে আছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৪:২৭
Share: Save:

রেললাইন উপড়ে গিয়েছে। দু’পাশে দুমড়েমুচড়ে পড়ে আছে দু’টি রেলইঞ্জিন। দাউ দাউ করে আগুন জ্বলছে। বুধবার এমনই দৃশ্য দেখা গিয়েছে মধ্যপ্রদেশের সিংহপুর রেলস্টেশনের কাছে শাহদোলে। দুই মালগাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয়েছে একটি মালগাড়ির চালকের। আহত হয়েছেন আরও দুই সহ-চালক।

রেল সূত্রে খবর, বিলাসপুর থেকে কাটনি যাওয়ার পথে শাহদোল থেকে ১০ কিলোমিটার দূরে একই লাইনে দু’টি মালগাড়ি চলে আসে। ভোর সাড়ে ৬টা নাগাদ মালগাড়ি দু’টি মুখোমুখি সংঘর্ষ হয়। সেই ধাক্কায় পিষে মৃত্যু হয় এক মালগাড়ির চালকের। ইঞ্জিনের ভিতর আটকে পড়েন দু’টি মালগাড়ির সহ-চালকরা। দুর্ঘটনার খবর পেয়েই ছুটে আসেন দক্ষিণ-পূর্ব মধ্য রেলের শীর্ষকর্তারা।

রেল সূত্রে জানানো হয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে এক চালকের। আহত হয়েছেন কয়েক জন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কী ভাবে এই দুর্ঘটনা ঘটল, প্রযুক্তিগত ত্রুটি না কি কারও গাফিলতি, সব খতিয়ে দেখা হচ্ছে বলে রেলের এক আধিকারিক জানিয়েছেন। দক্ষিণ-পূর্ব মধ্য রেলের মুখপাত্র বলেন, “একটি মালগাড়ির ৮টি ওয়াগন লাইনচ্যুত হয়ে পাশের লাইনে পড়েছে। ফলে ওই রুটে ১০টি ট্রেন বাতিল করা হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train Collision Goods Train Bhopal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE