Advertisement
০২ মে ২০২৪
Chhattisgarh

ছত্তীসগঢ়ে গোমাংস বিক্রির অভিযোগ, বিবস্ত্র করে চাবুক দিয়ে পেটানো হল দু’জনকে

ওই দুই ব্যক্তিকে যাঁরা বিবস্ত্র করে মারধর করেছেন, তাঁদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হয়েছে কি না সে বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি। পুলিশ এ বিষয়ে মুখ খোলেনি।  

দুই ব্যক্তিকে চাবুক দিয়ে মারধরের অভিযোগ। ছবি: টুইটার।

দুই ব্যক্তিকে চাবুক দিয়ে মারধরের অভিযোগ। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
রাইপুর শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ১৭:৪২
Share: Save:

গোমাংস বিক্রির অভিযোগে দুই ব্যক্তিকে বিবস্ত্র করে রাস্তা দিয়ে হাঁটানো হল। শুধু তাই নয়, চাবুক দিয়ে পেটানোরও অভিযোগ উঠেছে ছত্তীসগঢ়ের বিলাসপুরে।

একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গিয়েছে, এক ব্যক্তি বাইক নিয়ে হাঁটছেন। তাঁর পাশে আরও এক জন। দু’জনেরই গায়ে পোশাক নেই। আর পিছনে এক দল মানুষ। তাঁদের মধ্যেই এক জনকে দেখা গেল চাবুক দিয়ে ওই দুই ব্যক্তির পিঠে একের পর এক আঘাত করে চলেছেন। আর পিছনের ভিড় থেকে উল্লাস ফেটে পড়ছে। ভিড়ের মধ্যেই কয়েক জনকে আবার বলতে শোনা গেল, ‘অনেক হয়েছে, এ বার ছেড়ে দাও!’

পুলিশ জানিয়েছে, সুমিত নায়েক নামে এক ব্যক্তি নরসিংহ দাস এবং রামনিবাস মেহের নামে দুই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। সুমিত এবং বেশ কয়কে জন নরসিংহ এবং রামনিবাসকে ধরে জিজ্ঞাসা করেছিলেন, বস্তার মধ্যে কী আছে। তখন তাঁরা নাকি জানিয়েছিলেন, গোমাংস আছে। এর পরই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে দুই অভিযুক্তকে গ্রেফতার করে। তাঁদের কাছ থেকে ৩৩ কেজি গোমাংস উদ্ধার হয়েছে বলে দাবি পুলিশের।

তবে যাঁরা ওই দুই ব্যক্তিকে বিবস্ত্র করে মারধর করেছেন, তাঁদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হয়েছে কি না সে বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি। পুলিশ এ বিষয়ে মুখ খোলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chhattisgarh beef
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE