Advertisement
০৪ মে ২০২৪
Shot Dead

বিয়ের অনুষ্ঠানে ঢুকে এলোপাথাড়ি গুলি দুই যুবকের, মৃত এক শিশু, আহত ৫

পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা ওই শোভাযাত্রা লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুড়তে শুরু করেন। সেই গুলি ছিটকে গিয়ে শিবানী কুমারী নামে এক শিশুর গায়ে লাগে।

Girl Shot dead

বিয়ের অনুষ্ঠানে গুলিতে মৃত্যু শিশুর। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১৪:০২
Share: Save:

বিয়ের অনুষ্ঠানের মাঝেই এলোপাথাড়ি গুলি চালানোর অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। অতিথিদের লক্ষ্য করে গুলি চালানোয় এক শিশুর মৃত্যু হয়। আহত হন আরও পাঁচ জন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনাটি ঘটেছে বিহারের পটনার দানাপুর দিয়ানা এলাকায়।

এই ঘটনায় বুধন রাই নামে এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আরও এক অভিযুক্ত অনিল শাহের খোঁজ চালানো হচ্ছে। পুলিশ সূত্রে খবর, দানাপুর দিয়ারায় এক তরুণীর বিয়ের অনুষ্ঠান ছিল। বিয়ের অনুষ্ঠান উপলক্ষে শোভাযাত্রা নিয়ে বেরোয় কনেপক্ষ। সবাই যখন নাচ-গান এবং আনন্দে মেতেছিলেন, হঠাৎ গুলির আওয়াজে হুড়োহুড়ি পড়ে যায়। শোভাযাত্রা ছেড়ে অতিথিরা আতঙ্কে এ দিক ও দিক ছোটাছুটি শুরু করে দেন।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা ওই শোভাযাত্রা লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুড়তে শুরু করেন। সেই গুলি ছিটকে গিয়ে শিবানী কুমারী নামে এক শিশুর গায়ে লাগে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। গুলিবিদ্ধ হন আরও পাঁচ জন। তাঁদের উদ্ধার করে দানাপুর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশ আরও জানিয়েছে, অভিযুক্তরা তরুণীর এলাকারই। কিন্তু কী কারণে তাঁরা গুলি চালালেন সেই বিষয়টি স্পষ্ট নয়। ধৃতকে জেরা করে তা জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shot Dead Wedding patna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE