Advertisement
০৫ মে ২০২৪
Children

খেলতে খেলতে নিখোঁজ দুই শিশু, কয়েক ঘণ্টা পর বন্ধ গাড়ির ভিতর থেকে মিলল দু’জনের মৃতদেহ

বুধবার বিকেলে বাড়ির সামনে খেলছিল তারা। সেখানেই রাখা ছিল গাড়িটি। সন্ধ্যা হয়ে গেলেও তারা বাড়ি ফেরেনি দেখে খোঁজ শুরু করেন অভিভাবকেরা।

image of car

এই পার্কিংয়ে রাখা গাড়ির ভিতর থেকে মিলল দুই শিশুর দেহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ২০:০৫
Share: Save:

বেশ কয়েক ঘণ্টা ধরে নিখোঁজ ছিল দুই শিশু। শেষে পার্কিংয়ে রাখা বন্ধ গাড়ির ভিতর থেকে মিলল দু’জনের দেহ। মুম্বইয়ের অ্যান্টপ হিলের ঘটনা। পুলিশের প্রাথমিক অনুমান, গাড়ির ভিতর দমবন্ধ হয়ে মারা গিয়েছে তারা। গাড়ির দরজা ভিতর থেকে বন্ধ ছিল। পুলিশ মনে করছে, দরজা খুলে বার হতে পারেনি দুই শিশু।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম মুসকান মহব্বত শেখ এবং সাজিদ মহম্মদ শেখ। মুসকানের বয়স পাঁচ বছর। সাজিদের বয়স সাত বছর। বুধবার বিকেলে বাড়ির সামনে খেলছিল তারা। সেখানেই রাখা ছিল গাড়িটি। সন্ধ্যা হয়ে গেলেও তারা বাড়ি ফেরেনি দেখে খোঁজ শুরু করেন অভিভাবকেরা। অ্যান্টপ হিল থানায় অভিযোগও দায়ের করেন।

কয়েক ঘণ্টা পর গাড়ির ভিতর শিশু দু’টিকে পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। দরজা খুলে তাদের সঙ্গে সঙ্গে কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তাদের মৃত বলে ঘোষণা করেন। তাদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, দমবন্ধ হয়েই মারা গিয়েছে দু’জন। স্থানীয় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। দুর্ঘটনাজনিত মৃত্যুর মামলাও দায়ের করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Children Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE