Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

Uttar Pradesh Police: স্বাধীনতা দিবসে থানার মধ্যেই ‘নাগিন ডান্স’! শাস্তির মুখে সাব-ইনস্পেক্টর, কনস্টেবল

দু’জনে যখন নাচছেন, সেই সময় তাঁদের এই কীর্তির মজা নিচ্ছিলেন পাশে দাঁড়িয়ে থাকা সহকর্মীরা। তালে তালে তাঁদের হাততালিও দিতে দেখা যায়।

দুই পুলিশকর্মীর ‘নাগিন ডান্স’। ছবি সৌজন্য টুইটার।

দুই পুলিশকর্মীর ‘নাগিন ডান্স’। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ১৬:৫৭
Share: Save:

স্বাধীনতা দিবস উদ্‌যাপনের আয়োজন করা হয়েছিল থানায়। সেই অনুষ্ঠানেই ‘নাগিন ডান্স’ করে শাস্তির মুখে পড়লেন দুই পুলিশকর্মী। তাঁদের দু’জনকে অন্যত্র বদলি করে দেওয়া হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

সংবাদ সংস্থা এএনআই-এর প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি উত্তরপ্রদেশের কোতওয়ালি জেলার একটি থানার। দুই পুলিশকর্মীর নাচের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় উপরমহলে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক পুলিশকর্মী ভেঁপুতে ‘নাগিন’-এর তাল তুলেছেন। বাজাতে বাজাতে তিনি ঘুরছেন। আর অন্য পুলিশকর্মী মাটিতে হাঁটু গেড়ে বসে ‘নাগিন ডান্স’ করছেন।

দু’জনে যখন নাচছেন, সেই সময় তাঁদের এই কীর্তির মজা নিচ্ছিলেন পাশে দাঁড়িয়ে থাকা সহকর্মীরা। তালে তালে তাঁদের হাততালিও দিতে দেখা যায়। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে পুলিশের উপর মহল। জানা গিয়েছে, ওই দুই পুলিশকর্মীর মধ্যে এক জন সাব-ইনস্পেক্টর, অন্য জন কনস্টেবল। দু’জনকে কোথায় বদলি করা হয়েছে তা অবশ্য জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh police Nagin Dance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE