Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Mysterious death

দু’দিনের ব্যবধানে একই হোটেলে দুই রুশ পর্যটকের মৃত্যু, রহস্য ঘনাল ওড়িশায়

ওড়িশার একই হোটেলে দু’দিনের ব্যবধানে দুই রুশ পর্যটকের মৃত্যুর ঘটনায় রহস্য ছড়াল। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

ছুটি কাটাতে ওই দুই রুশ পর্যটক ওড়িশায় গিয়েছিলেন বলে জানতে পেরেছে পুলিশ।

ছুটি কাটাতে ওই দুই রুশ পর্যটক ওড়িশায় গিয়েছিলেন বলে জানতে পেরেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৭:৫৮
Share: Save:

২ দিনের মধ্যে ওড়িশায় রাশিয়ার ২ পর্যটকের মৃত্যুর ঘটনায় রহস্য দানা বাঁধল। রায়গাড়ায় একটি হোটেলের ছাদ থেকে পড়ে ১ রুশ পর্যটকের মৃত্যু হয়েছে বলে রবিবার জানিয়েছে পুলিশ। ওই একই হোটেলে ২ দিন আগে আরও ১ রুশ পর্যটকের মৃত্যু হয়। এই ২ মৃত্যুর নেপথ্যে কোনও রহস্য রয়েছে কি না, তদন্ত শুরু করেছে পুলিশ।

হোটেলের ছাদ থেকে পড়ে যে রুশ নাগরিকের মৃত্যু হয়েছে তাঁক নাম পাবেল অ্যান্থেম। হোটেলের ছাদ থেকে নিজে ঝাঁপ দিয়েছিলেন না কি কোনও ভাবে পড়ে গিয়েছিলেন ওই পর্যটক, এ ব্যাপারে এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

২ দিন আগে ওই হোটেলের ঘরেই মৃত্যু হয় আরও এক রুশ পর্যটকের। তাঁর নাম ভ্লাদিমির ভিদেনভ। অতিরিক্ত মদ্যপানের জেরে ৬২ বছর বয়সি ওই পর্যটক অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁকে রায়গাড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেছেন।

পুলিশ সূত্রে খবর, ছুটি কাটাতে ৪ রুশ নাগরিক ওড়িশায় গিয়েছিলেন। তাঁরা প্রথমে দারিংবাড়িতে গিয়েছিলেন। পরে তাঁরা রায়গাড়ায় যান। অন্য ২ রুশ পর্যটককে ফিরে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তদন্তে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE