Advertisement
০৬ মে ২০২৪
Run Over By Bus

ঘোরানোর জন্য বাস পিছোচ্ছিলেন চালক, চাকার নীচে পিষ্ট হয়ে মৃত্যু হল দুই মহিলার

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৭:২৪
Share: Save:

স্ট্যান্ডে বাস ঘোরাচ্ছিলেন চালক। সেই সময় চাকার নীচে পড়ে পিষ্ট হয়ে মৃত্যু হল দুই মহিলার। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে কর্নাটকের টুমাকুরু জেলায়।

পুলিশ সূত্রে খবর, মহালক্ষ্মী মন্দিরে পুজো দিতে যাচ্ছিলেন ওই দুই মহিলা। তাঁদের সঙ্গে আরও অনেকে ছিলেন। টুমাকুরু স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা একটি বাসে ওঠার জন্য অপেক্ষা করছিলেন তাঁরা। চালক বাসটিকে ঘোরানোর জন্য পিছনের দিকে নেন। বাসে ওঠার জন্য সকলে হুড়োহুড়ি শুরু করে দেন। সেই সময় দুই মহিলা বাসের ধাক্কায় পড়ে যান। তার পর তাঁদের উপর দিয়েই বাস চালিয়ে দেন চালক।

দুই মহিলাকে বাসের চাকার নীচে পড়ে যেতে দেখে অন্য যাত্রীরা চালককে সতর্ক করেন। কিন্তু তত ক্ষণে চাকার নীচে পিষ্ট হয়ে যান দুই মহিলা। গুরুতর জখম অবস্থায় দুই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার পর বাসচালক পালিয়ে যান। ওই চালকের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ আনে কর্নাটক পরিবহণ নিগম। চালকের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, চালকের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

প্রত্যক্ষদর্শী এক যাত্রী জানিয়েছেন, বাসে ওঠার জন্য সকলে হুড়োহুড়ি শুরু করে দিয়েছিলেন। দুই মহিলা বাসের ঠিক পিছনেই দাঁড়িয়েছিলেন। আচমকাই চালক বাস ঘোরানোর জন্য সেটিকে পিছনের দিকে নিয়ে যেতেই বাসের চাকার নীচে পিষ্ট হন দুই মহিলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka Run Over Bus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE