Advertisement
২২ জুন ২০২৪
Crime

দুবাই থেকে কোটি টাকার সোনার গুঁড়ো পাচার করে আনার পথে গ্রেফতার দুই তরুণী

জানা গিয়েছে, বুধবার ইন্ডিগোর বিমানে করে ফিরছিলেন ওই দুই তরুণী। তল্লাশির সময় তাঁদের কাছ থেকে ২৬৫৫ গ্রাম সোনার গুঁড়ো উদ্ধার করা হয়।

দুবাই থেকে ফেরার পথে ধৃত দুই তরুণী।

দুবাই থেকে ফেরার পথে ধৃত দুই তরুণী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ১০:৩১
Share: Save:

দুবাই থেকে সোনার গুঁড়ো পাচার করে আনছিলেন দুই মহিলা। সন্দেহ হওয়ায় তাঁদের পাকড়াও করে তল্লাশি চালাতেই উদ্ধার হয় প্রায় আড়াই কেজি সোনার গুঁড়ো। যার বাজারমূল্য প্রায় ১.৩৮ কোটি টাকা।

সংবাদ সংস্থা সূত্রে খবর, বুধবার গুজরাত থেকে ওই দুই তরুণীকে গ্রেফতার করেছে শুল্ক দফতরের দ্য এয়ার ইন্টেলিজেন্স ইউনিট (এআইইউ)। ভারতীয় শুল্ক আইনের আওতায় ওই দুই তরুণীকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার ইন্ডিগোর বিমানে করে ফিরছিলেন ওই দুই তরুণী। তল্লাশির সময় তাঁদের কাছ থেকে ২৬৫৫ গ্রাম সোনার গুঁড়ো উদ্ধার করা হয়। জেরায় তাঁরা জানিয়েছেন যে, তাঁরা তুতো বোন। দুবাই থেকে ফিরছিলেন।

জেরায় ধৃতরা আরও জানিয়েছেন যে, নাজ়িম নামে এক ব্যক্তি দুবাই বিমানবন্দরে তাঁদের হাতে ওই সোনার গুঁড়ো তুলে দেন। বিমানবন্দর থেকে বেরোনোর পর তাঁদের সঙ্গে এক ব্যক্তি যোগাযোগ করবেন বলে জানানো হয়। কিন্তু তার আগেই বিমানবন্দরে তল্লাশির সময় পাকড়াও করা হয় ওই দুই তরুণীকে। তবে কোন বিমানবন্দর থেকে ওই দুই তরুণীকে পাকড়াও করা হয়েছে, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE