Advertisement
১০ মে ২০২৪
unnatural death

দিল্লিতে অবসরপ্রাপ্ত বায়ুসেনা আধিকারিক ও স্ত্রীর অস্বাভাবিক মৃত্যু, কারণ খুঁজছে পুলিশ

পুলিশ সূত্রে খবর, স্বামীকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তার পর বাড়ি ফিরে এসে বিষ খান স্ত্রী মণিকাও। পুলিশ দরজা ভেঙে মণিকার দেহ উদ্ধার করে।

representational image

দিল্লিতে দম্পতির রহস্যমৃত্যু। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১১:১৬
Share: Save:

প্রাক্তন বায়ুসেনা আধিকারিক এবং তাঁর স্ত্রীর অস্বাভাবিক মৃত্যু। ঘটনাটি ঘটেছে রাজধানী দিল্লিতে। খুব সম্প্রতি অজয় পাল নামে ওই বায়ুসেনা আধিকারিক কাজ থেকে স্বেচ্ছাবসর নিয়েছিলেন। দম্পতি বিষপান করে আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, ৩৭ বছরের অজয়ের সঙ্গে বছরখানেক আগে ৩২ বছরের মণিকার বিয়ে হয়। দু’জনে থাকতেন দক্ষিণ দিল্লিতে। বুধবার মণিকা দেখতে পান বাড়িতে স্বামী পড়ে রয়েছেন। দ্রুত অজয়কে নিয়ে হাসপাতালে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বিষপানেই মৃত্যু বলে সেই সময় জানিয়েছিল হাসপাতাল। বাড়ি ফিরে আসেন মণিকা। বাড়িতে ঢুকে তিনি নিজেও বিষপান করেন। পরে পুলিশ দরজা ভেঙে তাঁর দেহ উদ্ধার করে।

স্বামী-স্ত্রী দু’জনেই আলাদা আলাদা সময়ে কেন বিষপান করলেন, তা নিয়ে তৈরি হয়েছে রহস্য। কিছু দিন আগেই অজয় বায়ুসেনার চাকরি থেকে স্বেচ্ছাবসর নেন। স্বামী-স্ত্রীর মধ্যে নিত্য গোলমাল চলত কি না, তা-ও স্পষ্ট নয়। তা হলে যুগলের আত্মঘাতী হওয়ার কারণ কী? উত্তর খুঁজছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE