Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Firing in Train

ভুল টিকিটে টিটিই-র ‘বকুনি’, খেপে গিয়ে ট্রেনেই পর পর গুলি যাত্রীর! রাজধানী এক্সপ্রেসে হুলস্থুল

বৃহস্পতিবার রাত পৌনে ১০টা নাগাদ শিয়ালদহ থেকে দিল্লিগামী রাজধানী এক্সপ্রেসে এক যাত্রী গুলি চালান বলে অভিযোগ। তাঁর কাছে ভুল টিকিট ছিল। তা নিয়ে টিটিই-র সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন।

Unruly passenger in Rajdhani Express started firing

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৩ ২২:৫৮
Share: Save:

শিয়ালদহ-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেসে হুলস্থুল। টিকিট পরীক্ষক বা টিটিই-র সঙ্গে ঝামেলায় ট্রেনের মধ্যেই আগ্নেয়াস্ত্র বার করে পর পর গুলি চালালেন যাত্রী। যদিও ওই গুলিতে কেউ জখম হননি। তবে চলন্ত ট্রেনে গুলি চলায় যাত্রীদের মধ্যে ব্যাপক আতঙ্ক সৃষ্টি হয়।

বৃহস্পতিবার রাত পৌনে ১০টা নাগাদ শিয়ালদহ থেকে দিল্লিগামী রাজধানী এক্সপ্রেসে এক যাত্রী গুলি চালান বলে অভিযোগ। তিনি ধানবাদ থেকে ট্রেনে উঠেছিলেন। যাত্রীর নাম হরবিন্দর সিংহ, বয়স ৪১ বছর। তিনি ভারতীয় সেনাবাহিনীতে নিযুক্ত। অভিযোগ, তাঁর কাছে ভুল টিকিট ছিল।

রেলের তরফে জানানো হয়েছে, হাওড়া-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেসের টিকিট কেটেছিলেন ওই জওয়ান। কিন্তু তিনি ওঠেন শিয়ালদহ-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেসে। টিটিই তাঁর টিকিট পরীক্ষা করতে বিষয়টি ধরা পড়ে। সেই টিকিট নিয়ে টিটিই-র সঙ্গে জওয়ান বচসায় জড়িয়ে পড়েন।

বচসার মাঝেই আচমকা তিনি আগ্নেয়াস্ত্র বার করে গুলি চালাতে শুরু করেন বলে অভিযোগ। রেল পুলিশ অবিলম্বে তাঁকে আটক করে। ঝাড়খণ্ডের কোডরমা স্টেশনে ওই জওয়ানকে ট্রেন থেকে নামিয়ে দেওয়া হয়েছে এবং সংশ্লিষ্ট রাজ্যের পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। পূর্বরেলের মুখ্যজনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বৃহস্পতিবার রাতে একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়ে গোটা ঘটনাটি জানিয়েছেন। রেলের তরফে সকল যাত্রীর কাছে সঠিক টিকিট সঙ্গে রাখার অনুরোধ করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Rajdhani Express Firing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE