Advertisement
২০ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

হস্টেলে ডেকে ‘বন্ধু’কে গণধর্ষণ! অভিযোগের ভিত্তিতে উত্তরপ্রদেশের চিকিৎসককে গ্রেফতার করল পুলিশ

পুলিশের তরফেই জানা যায় যে, অভিযুক্ত চিকিৎসক বস্তি সদর কোতোয়ালি এলাকার একটি হাসপাতালে কাজ করেন। কিছু দিন আগে সমাজমাধ্যমে অভিযোগকারিণীর সঙ্গে আলাপ হয় অভিযুক্ত চিকিৎসকের।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২২ ১৭:২৬
Share: Save:

এক মহিলাকে ধর্ষণের অভিযোগে উত্তরপ্রদেশের বস্তি অঞ্চলের এক চিকিৎসককে গ্রেফতার করল স্থানীয় পুলিশ। উত্তরপ্রদেশ পুলিশ সূত্রে মঙ্গলবার জানানো হয়, ধর্ষিতা ওই মহিলা পুলিশের কাছে অভিযুক্ত চিকিৎসক এবং তাঁর আরও দুই সহকর্মীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন।

পুলিশের তরফেই জানা যায় যে, অভিযুক্ত চিকিৎসক বস্তি সদর কোতোয়ালি এলাকার একটি হাসপাতালে কাজ করেন। কিছু দিন আগে সমাজমাধ্যমে অভিযোগকারিণীর সঙ্গে আলাপ হয় অভিযুক্ত চিকিৎসকের। বন্ধুত্ব ক্রমশ গভীর হয়। অভিযোগকারিণীকে উদ্ধৃত করে পুলিশের তরফে জানানো হয়, অভিযুক্ত ব্যক্তি ওই মহিলাকে তাঁর হস্টেলে ডেকে পাঠান। অভিযোগ, সেই সময় হস্টেলের ঘরে থাকা আরও দুই চিকিৎসককে নিয়ে তাঁকে ধর্ষণ করেন ওই চিকিৎসক।

অভিযোগকারিণী একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের শিক্ষিকা। গণধর্ষণের অভিযোগ দায়ের করার জন্য অভিযোগকারিণী গত ২৭ সেপ্টেম্বর বস্তি থেকে লখনউ আসেন। পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে তারা। অভিযুক্ত চিকিৎসককে হস্টেল থেকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Gangrape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE