Advertisement
১৮ মে ২০২৪
UP Police

পুরসভার নির্বাচনে প্রার্থীর হয়ে মদ বিলি! মামলা দায়ের হল উত্তরপ্রদেশের ৩ পুলিশকর্মীর বিরুদ্ধে

মোদীনগরের পুলিশ সুপার রীতেশ ত্রিপাঠী জানিয়েছেন, এই তিন পুলিশকর্মীর নির্দলীয় প্রার্থীর কী সম্পর্ক তা খতিয়ে দেখা হচ্ছে। আপাতত তিন জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

UP police

রাস্তায় দাঁড়িয়ে মদ বিলি পুলিশের। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৩:৪৪
Share: Save:

পুলিশের বিরুদ্ধে নির্বাচনী প্রার্থীর হয়ে মদ বিলির অভিযোগ উঠল উত্তরপ্রদেশে। রাজ্যের পুরসভার নির্বাচন চলছে। সেই নির্বাচনেরই এক প্রার্থীর হয়ে মদ বিলি করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

অভিযোগ, গাজিয়াবাদের একটি পিভিআর ভ্যানে থাকা তিন পুলিশকর্মী অজয়বীরস অরবিন্দ এবং গৌরবের বিরুদ্ধে মোদীনগরের নির্দলীয় প্রার্থী সঞ্জীব চিকারার হয়ে মদ বিলি করছিলেন বলে অভিযোগ। সেই ঘটনার একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে।

রাস্তায় কোনও দুর্ঘটনা ঘটলে পিআরভি অর্থাৎ পুলিশ রেসপন্স ভেহিকল সেখানে পৌঁছে যথাযথ ব্যবস্থা নেয়। কিন্তু সেই পিভিআর ভ্যানের ‘অন্য দায়িত্ব’ প্রকাশ্যে আসায় স্তম্ভিত হয়ে গিয়েছেন খোদ পুলিশকর্তারাও। ভিডিয়োটি প্রকাশ্যে আসার পরই ওই পুলিশকর্মীদের বিরুদ্ধে পদক্ষেপ করা হয়। তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ছাড়াও মামলা দায়ের হয়েছে নির্দলীয় প্রার্থীর বিরুদ্ধেও।

মোদীনগরের পুলিশ সুপার রীতেশ ত্রিপাঠী জানিয়েছেন, এই তিন পুলিশকর্মীর নির্দলীয় প্রার্থীর কী সম্পর্ক তা খতিয়ে দেখা হচ্ছে। আপাতত তিন জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। মোদীনগরের ২০ নম্বর ওয়ার্ডের নির্দলীয় প্রার্থী সঞ্জীবের সঙ্গে ওই তিন পুলিশকর্মীকে মদ বিলি করতে দেখা গিয়েছে বলে অভিযোগ উঠেছে। এই খবর পেয়েই বিজেপি প্রার্থী সন্দীপ তাঁর সমর্থকদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে হাতেনাতে ধরে ফেলেন সঞ্জীব এবং তিন পুলিশকর্মীকে। দু’পক্ষের মধ্যে হাতাহাতিও হয়। গোটা ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে গাজিয়াবাদে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UP Police Liquor distribution
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE