Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

ন্যাড়া করে জুতোর মালা পরিয়ে হেনস্থা মহিলা ও তাঁর বন্ধুকে, জনতা ব্যস্ত ছবি তুলতে

সংবাদ সংস্থা
লখনউ ২৭ অগস্ট ২০২০ ১৩:৪৯
 হেনস্থার ঘটনার লিখিত এফআইআর-এ মোট আটজনের নাম রয়েছে। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

হেনস্থার ঘটনার লিখিত এফআইআর-এ মোট আটজনের নাম রয়েছে। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

এক মহিলা ও বিশেষ ভাবে সক্ষম এক ব্যক্তিকে মাথা মুড়িয়ে, জুতোর মালা পরিয়ে গ্রাম ঘোরানো হল। বুধবার ওই দু’জনকে এ ভাবে হেনস্থা করা হয়েছে উত্তরপ্রদেশের কনৌজ জেলার একটি গ্রামে। এই ঘটনায় অভিযোগের তির ওই মহিলার আত্মীয়স্বজনের দিকে। ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়তে দু’জন অভিযুক্তকে গ্রেফতারও করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ৩৭ বছরের ওই মহিলার স্বামী দু’মাস আগে আত্মহত্যা করেছেন। ৪০ বছরের ওই বিশেষ ভাবে সক্ষম ব্যক্তি ওই মহিলার বন্ধু ছিলেন। তিনি ওই মহিলাকে সাহায্যও করতেন। কিন্তু তাঁদের বন্ধুত্বকে বাঁকা চোখে দেখতেন মহিলার পরিবারের লোকেরা।

সম্প্রতি ওই দু’জনকে এক সঙ্গে দেখতে পান মহিলার পরিবারের লোকেরা। তার পরই তাঁদের দু’জনের উপর চড়াও হন তাঁরা। ছড়িয়ে পড়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই দু’জন অত্যাচারিতের মাথা ন্যাড়া করে দেওয়া হয়েছে। তাঁদের মুখে লাগিয়ে দেওয়া হয়েছে কালি। গলায় পরানো হয়েছে জুতোর মালা। তার পর গ্রামের রাস্তায় ঘোরানো হচ্ছে। পিছন পিছন গিয়ে তাঁদের অসহায় অবস্থার মজা নিচ্ছেন গ্রামের অন্যান্য লোকজন।

Advertisement

এই হেনস্থার ঘটনার লিখিত এফআইআর-এ মোট আটজনের নাম রয়েছে। তাঁদের মধ্যে দু’জনকে এখনও অবধি গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ধৃত দু’জন লাঞ্ছিতা মহিলার আত্মীয়।

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় ৭৫ হাজার নতুন সংক্রমণ, মোট মৃত্যু ৬০ হাজার ছাড়াল

আরও পড়ুন: বিশ্বে প্রথম, ২০৩০-এ ভারতীয় রেল এই কৃতিত্ব অর্জন করতে চলেছে

আরও পড়ুন

Advertisement