Advertisement
১৫ জুন ২০২৪
Atiq Ahmed

আতিকের নাম করে দাবি ৩ কোটি! নিহত গ্যাংস্টারের আইনজীবীর বিরুদ্ধে তোলাবাজির মামলা রুজু

মহম্মদ সইদ নামে দরিয়াবাদের এক ব্যবসায়ীর দাবি, ২০ মে নিহত আতিক আহমেদের নাম করে তাঁর কাছে ৩ কোটি টাকা চেয়ে হুমকি দেন ওই গ্যাংস্টারের আইনজীবী বিজয় মিশ্র।

Image of Atiq Ahmed

উত্তরপ্রদেশের নিহত গ্যাংস্টার আতিক আহমেদের আইনজীবীর বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ করেছেন স্থানীয় এক ব্যবসায়ী। —ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১৯:২৬
Share: Save:

নিহত গ্যাংস্টার আতিক আহমেদের আইনজীবীর বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ করলেন উত্তরপ্রদেশের এক ব্যবসায়ী। পুলিশের কাছে তাঁর অভিযোগ, আতিকের নাম করে তাঁর কাছ থেকে ৩ কোটি টাকা দাবি করেছেন ওই গ্যাংস্টারের আইনজীবী বিজয় মিশ্র। ওই অভিযোগের ভিত্তিতে বিজয়ের বিরুদ্ধে মামলা রুজু করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

অতরসুইয়া থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক যোগেশপ্রতাপ সিংহ জানিয়েছেন, মহম্মদ সইদ নামে দরিয়াবাদের এক বাসিন্দার দাবি, ২০ মে আতিকের নাম করে তাঁর কাছে ৩ কোটি টাকা চেয়ে হুমকি দেন বিজয়। পরের দিন বিজয়ের বিরুদ্ধে অতরসুইয়া থানায় তোলাবাজির অভিযোগ দায়ের করেন তিনি।

নিজের অভিযোগপত্রে সইদের আরও দাবি, ৫ জানুয়ারি তাঁর দোকান থেকে ১ লক্ষ ২০ হাজার টাকার সানমাইকা কিনেছিলেন বিজয়। সে টাকা কিস্তিতে মেটাবেন বলে প্রতিশ্রুতিও দিয়েছিলেন। তবে বাস্তবে তা হয়নি। কিস্তির টাকা চেয়ে ১৭ মার্চ ফোন করলে উল্টে আতিকের নাম করে ৩ কোটি টাকা দেওয়ার হুমকি দেন বিজয়।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এ বিষয়ে মন্তব্য করেননি বিজয়।

প্রসঙ্গত, গত ১৫ এপ্রিল উত্তরপ্রদেশের প্রয়াগরাজে একটি সরকারি হাসপাতাল চত্বরে আতিক এবং তাঁর ভাই আশরাফকে গুলি করে খুন করে সাংবাদিকের ছদ্মবেশে আসা তিন আততায়ী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Atiq Ahmed Uttar Pradesh Police Extortion Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE