Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Uttar Pradesh Police

সার্ভিস রাইফেল চালিয়ে নিজেকে শেষ করলেন কনস্টেবল! সংসারে অশান্তির জের, লেখা সুইসাইড নোটে

আদতে লখিমপুর খেরির বাসিন্দা হলেও কর্মসূত্রে বলরামপুরের দেহাত থানা এলাকায় একটি ভাড়াবাড়িতে বসবাস করতেন কনস্টেবল বিবেক বর্মা (২৩)। দরজা ভেঙে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ।

Representational Image of dead dody

পারিবারিক অশান্তির জেরেই এই চরম পদক্ষেপ সুইসাইড নোটে লেখা ছিল বলে জানিয়েছেন উত্তরপ্রদেশ পুলিশের এক শীর্ষকর্তা। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৮:৪৯
Share: Save:

সাংসারিক অশান্তির জেরে অতিষ্ঠ হয়ে সার্ভিস রাইফেলের গুলি চালিয়ে নিজেকে শেষ করলেন উত্তরপ্রদেশের বলরামপুরের এক কনস্টেবল। তাঁর দেহের পাশে পড়়ে থাকা সুইসাইড নোটে এমনই লেখা ছিল বলে রবিবার জানিয়েছেন উত্তরপ্রদেশ পুলিশের এক শীর্ষকর্তা। এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বলরামপুর পুলিশ লাইনে কর্মরত ছিলেন ২০২০ সালের ব্যাচের কনস্টেবল বিবেক বর্মা (২৩)। আদতে লখিমপুর খেরির বাসিন্দা হলেও কর্মসূত্রে বলরামপুরের দেহাত থানা এলাকায় একটি ভাড়াবাড়িতে বসবাস করতেন।

শনিবার ডিউটিতে বিবেককে দেখতে না পেয়ে তাঁর ভাড়াবাড়িতে এক পুলিশকর্মীকে পাঠানো হয়েছিল। তিনি জানিয়েছেন, বিবেকের ঘরের দরজা ভিতর থেকে বন্ধ করা ছিল। ডাকাডাকি করে সা়ড়া পাননি তিনি। খবর পেয়ে পুলিশকর্মীরা গিয়ে ওই দরজা ভেঙে বিবেকের রক্তাক্ত দেহ উদ্ধার করেন।

বলরামপুরের পুলিশ সুপার কেশব কুমার জানিয়েছেন, বিবেকের সার্ভিস রাইফেল এবং একটি সুইসাইড নোট তাঁর দেহের পাশে পড়েছিল। নিজের মৃত্যুর জন্য পারিবারিক অশান্তিই দায়ী বলে ওই নোটে লেখা ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Police Death Suicide Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE