Advertisement
১০ মে ২০২৪
Uttar Pradeh

UP Election: মনোনয়ন জমা দিতে দেরি, ফাইল হাতে দৌড় উত্তরপ্রদেশের ক্রীড়ামন্ত্রীর!

পরনে কালো কোট, গলায় গেরুয়া উত্তরীয়, মাথায় গেরুয়া পাগড়ি পরে রুদ্ধশ্বাসে দৌড়চ্ছেন ক্রীড়ামন্ত্রী। পিছু পিছু দৌড়চ্ছেন নিরাপত্তারক্ষীরা।

পাগড়ি-মালা পরে রুদ্ধশ্বাস দৌড় ক্রীড়া মন্ত্রীর।

পাগড়ি-মালা পরে রুদ্ধশ্বাস দৌড় ক্রীড়া মন্ত্রীর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বুলন্দশহর (উত্তরপ্রদেশ) শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২২ ১৬:১৫
Share: Save:

পরনে কালো কোট, গলায় গেরুয়া উত্তরীয় আর বড় মালা, মাথায় গেরুয়া পাগড়ি পরে রুদ্ধশ্বাসে দৌড়চ্ছেন উত্তপ্রদেশের ক্রীড়ামন্ত্রী। পিছু পিছু দৌড়চ্ছেন তাঁর নিরাপত্তারক্ষীরা। নেটমাধ্যমে রীতিমতো ভাইরাল এই ভিডিয়ো। ঘটনাটি কী? আসলে নির্বাচনী মনোনয়নপত্র জমা দেওয়ার সময় পেরিয়ে যাচ্ছিল। মন্ত্রী উপেন্দ্র তিওয়ারি পৌঁছেছিলেন একটু দেরিতে। ঘড়িতে চোখ যেতেই বালিয়া কালেক্টরেট অফিসের দিকে দৌড় লাগান উত্তরপ্রদেশের ক্রীড়ামন্ত্রী। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটাগরিকরা। কেউ লিখেছেন, 'ক্রীড়ামন্ত্রী এমনই হওয়া উচিত। সব সময় ‘ফিট’।' কেউ কটাক্ষের সুরে লিখেছেন, 'ওয়াহ্ কিয়া সিন হ্যায়!’ আর একটা নাটক।'

উল্লেখ্য, উত্তরপ্রদেশের ক্রীড়ামন্ত্রী উপেন্দ্রকে এ বার উত্তরপ্রদেশের ফেফানা বিধানসভা থেকে টিকিট দিয়েছে বিজেপি। নেটমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় দেখা যায়, দৌড়চ্ছেন ক্রীড়ামন্ত্রী। শুক্রবারের দৃশ্য এটা। বিজেপি প্রার্থী চেয়েছিলেন বেলা তিনটের মধ্যেই মনোনয়ন জমা দিতে। কিন্তু কালেক্টরেট অফিসে পৌঁছতে দেরি হয়ে গিয়েছিল তাঁর। তাই রুদ্ধশ্বাসে এমন দৌড়।

শেষ পর্যন্ত তিনি মনোনয়ন জমা দিয়েছেন বলেই খবর। যদিও ফাফনা কেন্দ্রে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ আগামী ১১ ফেব্রুয়ারি। ক্রীড়ামন্ত্রী চেয়েছিলেন শুক্রবারেই কাজ সেরে ফেলতে। প্রসঙ্গত, আগামী ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে উত্তরপ্রদেশ রাজ্যের বিধানসভা ভোট। এ বার সাত দফায় ভোট হবে এখানে। ভোট গণনা শুরু আগামী ১০ মার্চ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradeh BJP Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE