Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Viral

Viral: কাদা থেকে বাঁচতে কাঁধে, ‘ওরা আদর করছিল’, সমালোচনার জবাবে সাফাই মন্ত্রীর

ধবধবে সাদা পোশাকের সঙ্গে মিলিয়ে পায়ে সাদা স্নিকার্স পরে পরিদর্শনে এসেছিলেন মন্ত্রী। ভিডিয়োয় দেখা যায় নৌকা থেকে কাঁধে করে ডাঙায় নিয়ে আসেন মৎস্যজীবীরা।

 মৎস্যজীবীদের কাঁধে মন্ত্রী।

মৎস্যজীবীদের কাঁধে মন্ত্রী। ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ০৯ জুলাই ২০২১ ১০:৪৮
Share: Save:

মৎস্যজীবীদের দুর্দশা দেখতে এসেছিলেন মন্ত্রী। কাদা বাঁচাতে তাঁদেরই কাঁধে চেপে বসলেন। তাতে কাদা এড়ানো গিয়েছে ঠিকই তবে সমালোচনা ঠেকানো যায়নি। মৎস্যজীবীদের কাঁধে চেপে মন্ত্রীর পাড়ে ওঠার ছবি দেখে নিন্দায় সরব হয়েছেন নেটাগরিকরা।

তামিলনাড়ুর মৎস্য দফতরের দায়িত্বপ্রাপ্ত ওই মন্ত্রীর নাম অনিতা আর রাধাকৃষ্ণণ। বৃহস্পতিবার তিরুভাল্লুর জেলায় উপকূল এলাকায় তিনি মৎস্যজীবীদের সঙ্গেই দেখা করতে গিয়েছিলেন। তাঁদেরই জানানো অভিযোগ খতিয়ে দেখতে। মৎস্যজীবীরা জানিয়েছিলেন উপকূলের দ্রুত ক্ষয় হচ্ছে। নৌকায় উপকূল এলাকা ঘুরে দেখার পরই সমস্যায় পড়েন মন্ত্রী। ডাঙা থেকে কিছুটা দূরে গোড়ালি ডোবা জলে দাঁড়িয়েছিল নৌকা। মন্ত্রীর পায়ে যাতে কাদা না লাগে তাই তাঁকে কাঁধে তুলে নিয়ে আসেন মৎস্যজীবীরা।

ধবধবে সাদা পোশাকের সঙ্গে রং মিলিয়ে পায়ে সাদা স্নিকার্স পরে মন্ত্রী পরিদর্শনে এসেছিলেন। ভিডিয়োয় তাঁকে দেখা যায় নৌকা থেকে নেমে জলের মধ্যে রাখা উঁচু চেয়ারে বসতে। সেখান থেকে তাঁকে কাঁধে করে ডাঙায় নিয়ে আসেন মৎস্যজীবীরা।

দৃশ্যটি দেখে মন্ত্রীর মনোভাব নিয়ে প্রশ্ন তুলে তীব্র সমালোচনা করেছেন নেটাগরিকরা। তবে অনিতা এই ঘটনার একটি ব্যাখ্যা দিয়েছেন। তাঁর কথায়, ‘‘মৎস্যজীবীরাই অতি অত্যুৎসাহী হয়ে আমাকে কাঁধে চাপিয়ে নিয়ে আসেন। কেউ কেউ জড়িয়ে ধরে আদরও করছিলেন। ওঁদের এই ভালবাসা দেখে আমি আর আটকাইনি।’’

তবে মন্ত্রীর এই ব্যাখ্যা নেটাগরিকদের মনে ধরেনি। ঘটনাটিকে ‘ভিআইপি সংস্কৃতি’ বলে কটাক্ষ করেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE