Advertisement
২৩ মে ২০২৪
Viral

Viral: ঝগড়ার সময় প্রেমিকা ‘মরতে’ বলেছিলেন, ফেসবুক লাইভে আত্মহত্যা প্রেমিকের

পুলিশ জানিয়েছে, ২৭ বছরের এক তরুণের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক ছিল এক তরুণীর। ওই তরুণ স্থানীয় এক হাসপাতালে কর্মরত ছিলেন।

প্রতীকী চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২১ ১৪:১৮
Share: Save:

বিয়েতে রাজি হননি প্রেমিকা। তা নিয়ে ঝগড়ার সময় রাগের মাথায় প্রেমিককে ‘মরতে’ বলেছিলেন তরুণী। তার পরে সত্যি সত্যি ফেসবুক লাইভ করে আত্মঘাতী হলেন তরুণ।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থাণে জেলার কল্যাণে। পুলিশ জানিয়েছে, ২৭ বছরের এক তরুণের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক ছিল এক তরুণীর। ওই তরুণ স্থানীয় এক হাসপাতালে কর্মরত ছিলেন। কিছু দিন আগেই তরুণীকে বিয়ের প্রস্তাব দেন তিনি। কিন্তু তরুণী বিয়েতে রাজি হননি। এই বিষয়ে তাঁদের মধ্যে ঝগড়া হয়। তার পরেই ফেসবুক লাইভে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তরুণ। সেখানে তিনি জানান, তিন বছর ধরে সম্পর্কে ছিলেন তাঁরা। অনেক দিন তরুণীকে আর্থিক সাহায্যও করেছেন তিনি। কিন্তু তাঁর বিয়ের প্রস্তাবে তরুণী রাজি হননি বলেই আত্মঘাতী হচ্ছেন তিনি।

ঘটনার তদন্ত করতে গিয়ে জেরায় তরুণীর কাছে পুলিশ জানতে পারে ঝগড়ার সময় রাগের মাথায় তরুণকে ‘মরে’ যেতে বলেছিলেন তিনি। কিন্তু তিনি স্বপ্নেও ভাবেননি তাঁর প্রেমিক সেটাই করবেন। ঘটনার তদন্ত করছে পুলিশ। এর পিছনে আর কেউ যুক্ত কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Viral Facebook Live
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE