Advertisement
০৪ মার্চ ২০২৪
Viral video

এটিএম থেকে টাকা বেরনোর বদলে ভিতরে ঢুকে গেল বড়সড় সাপ!

সেটি প্রথমে কোনও ভাবে এটিএমের কিওস্কের কাচের দরজার ভিতরে ঢুকে পড়ে। তারপর আর বেরনোর পথ পায় না। শেষে এটিএমের ছোট একটি ফুটো দিয়ে একটু একটু করে ভিতরেই ঢুকে পড়ে।

এটিএমে সাপ। ছবি: টুইটার থেকে নেওয়া।

এটিএমে সাপ। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
গাজিয়াবাদ শেষ আপডেট: ১২ মে ২০২০ ১৯:২২
Share: Save:

লকডাউনে কিছু কিছু পশুপাখিদের খাবারে টান পড়তে দেখা গিয়েছে। কিন্তু তাদের মধ্যে কারও কারও কি টাকারও দরকার পড়ছে? এই ভিডিয়ো দেখে এমনটাই মনে হতে পারে। কারণ একটি এটিএমে কয়েক ফুট লম্বা একটি সাপ ঢুকে যেতে দেখা গেল। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়োটি বুধবার গাজিয়াবাদে রেকর্ড হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি আইসিআইসিআই ব্যাঙ্কের এটিএমের ডিসপ্লের উপরের দিকে একটি ছোট্ট ফুটো দিয়ে মাথা গলিয়ে দিয়েছে সাপটি। এই ঘটনা দেখতে পেয়ে সেখানে বেশ কয়েক জন জড়ো হয়ে গিয়েছিলেন। তাঁদের ক্যামেরার ফ্রেমে দেখা না গেলেও পিছন থেকে তাঁদের গলা পাওয়া যাচ্ছিল।

গাজিয়াবাদের গোবিন্দপুর এলাকার ঘটনা বলে জানা গিয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সাপটি প্রায় পাঁচ-ছ’ ফুট লম্বা হবে। সেটি প্রথমে কোনও ভাবে এটিএমের কিওস্কের কাচের দরজার ভিতরে ঢুকে পড়ে। তারপর আর বেরনোর পথ পায় না। শেষে এটিএমের ছোট একটি ফুটো দিয়ে একটু একটু করে ভিতরেই ঢুকে পড়ে।

আরও পড়ুন: করোনা লড়াইয়ে চিকিৎসা কর্মীদের জন্য ‘বর্ম’ তৈরি করছে ৯ বছরের স্কুল পড়ুয়া

আরও পড়ুন: যেন ‘দাবানল’ ছুটে যাচ্ছে, কিন্তু গাছ-ঘাস কিছুই পুড়ছে না আগুনে

দেখুন সেই ভিডিয়ো:

তবে পরে সাপটিকে কী ভাবে এটিএমের মধ্যে থেকে উদ্ধার করা হয়, তা জানা যায়নি। ভাইরাল হওয়া ভিডিয়োটি একাধিক অ্যাকাউন্টে শেয়ার হয়েছে। সেখানে এক একটিতেই কয়েক হাজার করে ভিউ পেয়েছে ভিডিয়োটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE