Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Delhi

Viral: চোর সন্দেহে ল্যাম্পপোস্টে বেঁধে মারধর, নর্দমা পরিষ্কার, ভাইরাল ভিডিয়ো

সম্প্রতি একটি জলের পাম্প চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন এক যুবক। তারপরেই সেই যুবককে মারধর করতে শুরু করেন এলাকার মানুষ।

ভাইরাল ভিডিয়ো থেকে প্রাপ্ত ছবি।

ভাইরাল ভিডিয়ো থেকে প্রাপ্ত ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ অগস্ট ২০২২ ১৪:০৭
Share: Save:

চোর সন্দেহে প্রথমে ল্যাম্পপোস্টে বেঁধে বেধড়ক মারধর, তারপর অভিযুক্ত যুবককে দিয়ে নর্দমা পরিষ্কার, এমনই মধ্যযুগীয় ঘটনার সাক্ষী থাকল দিল্লির ওয়াজিরাবাদ।

স্থানীয় বাসিন্দাদের দাবি, উত্তর দিল্লির এই অঞ্চলে গত কয়েক দিন ধরেই চুরির ঘটনা বাড়ছিল। কিন্তু অপরাধী ধরা পড়ছিল না। সম্প্রতি একটি জলের পাম্প চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন ২৫-৩০ বছরের এক যুবক। তারপরেই সেই যুবককে ঘিরে ধরে মারধর করতে শুরু করেন এলাকার মানুষ। এই মারধরের ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে, ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, যুবকটিকে একটি ল্যাম্পপোস্টে বেঁধে এলোপাথাড়ি কিল, চড়, লাথি মারা হচ্ছে। একজন ব্যক্তিকে ক্ষুর দিয়ে অভিযুক্তের মাথা কামিয়ে দিতে দেখা যায়। তারপর সেই যুবককে দিয়ে এলাকার একটি কাঁচা নর্দমা পরিষ্কার করানো হয়। পুলিশ গিয়ে অভিযুক্ত যুবককে উদ্ধার করে থানায় নিয়ে যায়। থানায় চুরির অভিযাগে মামলা দায়ের হয়েছে। পুলিশ জানিয়েছে অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। কিন্তু যেভাবে চোর সন্দেহে একজন যুবককে নিগ্রহ করা হয়েছে, তার নিন্দা করেছেন সমাজের বিভিন্ন স্তরের মানুষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Mob Lynching
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE