Advertisement
১৪ জুন ২০২৪
Viral Video

পাত্রের পিসেমশাই পনির চেখে দেখতে না পারায় রণক্ষেত্র বিয়েবাড়ি! প্রকাশ্যে ভিডিয়ো

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, উভয় পক্ষের অতিথিরা একে অপরের দিকে এলোপাথাড়ি কিল-চড়-ঘুষি চালাচ্ছেন। এক মহিলা বাধা দিতে গেলে তাঁকেও ধাক্কা খেতে হয়।

bride and groom’s family engage in a fight as groom’s uncle couldn’t get to eat paneer.

উত্তরপ্রদেশের বাগপতে এই ঘটনাটি ঘটেছে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৫৪
Share: Save:

মেনুতে থাকা পনিরের পদ চেখে দেখতে পারেননি পাত্রের পিসেমশাই। আর তা নিয়ে শুরু হল হট্টগোল। নিমেষে রণক্ষেত্রে পরিণত হল বিয়েবাড়ির অনুষ্ঠান! হাতাহাতিতে জড়ালেন পাত্র এবং পাত্রীপক্ষের পরিবার-পরিজনেরা। উত্তরপ্রদেশের বাগপতে এই ঘটনাটি ঘটেছে।

এক টুইটার ব্যবহারকারী এই ঘটনার ভিডিয়ো পোস্ট করার পর সেই মারামারির দৃশ্য এখন সমাজমাধ্যমে ভাইরাল।

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, উভয় পক্ষের অতিথিরা একে অপরের দিকে এলোপাথাড়ি কিল-চড়-ঘুষি চালাচ্ছেন। এক মহিলা বাধা দিতে গেলে তাঁকেও ধাক্কা খেতে হয়। লাঠি এবং বেল্ট হাতে তুলে নিতে দেখা যায় জনাকয়েক আত্মীয়কে। মারধরের চোটে জ্ঞান হারান এক যুবক। ভাইরাল এই ভিডিয়ো ইতিমধ্যেই ১ লক্ষ ৪০ হাজার বার দেখা হয়েছে। অনেকে এই ভিডিয়ো নিয়ে মতামতও দিয়েছেন টুইটারে।

গত বছর ১৯ ফেব্রুয়ারি বিহারের পূর্ণিয়াতেও একই রকম একটি ঘটনা ঘটছিল। পূর্ণিয়ার বাবহানি গ্রামের পথ দিয়ে বরযাত্রীকে নিয়ে হেঁটে পাত্রীর বাড়িতে যাওয়ার সময় রেগে যান পাত্রের পিসেমশাই। আর তা নিয়ে হই-হট্টগোলের ঠেলায় প্রায় ৭০ মিনিট ধরে ওই রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Wedding Fight Bride Groom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE