Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Women Beaten

প্রকাশ্য দিবালোকে লাঠিসোঁটা নিয়ে বেধড়ক মার মা এবং মেয়েকে! স্বাধীনতা দিবসের ঘটনায় হইচই সুরাতে

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বৃদ্ধাকে লাঠি নিয়ে মারধর করার ফলে তিনি মাটিতে পড়ে যান। মাকে উদ্ধার করতে এলে হামলা চালানো হয় মেয়ের উপরেও। তাঁর উপর লাঠি নিয়ে চড়াও হন হামলাকারীরা।

Viral video of two women beaten with sticks on Independence day

মা এবং মেয়েকে মারধর করার মুহূর্ত। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
সুরাত শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১৭:৫৯
Share: Save:

গুজরাটের সুরতে প্রকাশ্য দিবালোকে বৃদ্ধা এবং তাঁর মেয়েকে লাঠিসোঁটা দিয়ে ব্যাপক মারধরের অভিযোগ উঠল এক দল উন্মত্ত পুরুষের বিরুদ্ধে। মঙ্গলবার, অর্থাৎ দেশের ৭৭তম স্বাধীনতার দিন সুরাতের পান্ডেসরা এলাকায় ঘটনাটি ঘটেছে। চাঞ্চল্যকর সেই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, পুরনো একটি খুনের ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় উত্তেজনা ছড়ায়। এর পরেই ওই দুই মহিলাকে মারধর করা হয়। ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, বৃদ্ধাকে লাঠি নিয়ে মারধর করার ফলে তিনি মাটিতে পড়ে যান। মাকে উদ্ধার করতে এলে হামলা চালানো হয় মেয়ের উপরেও। তাঁর উপর লাঠি নিয়ে চড়াও হন হামলাকারীরা। মার খেতে খেতে মা এবং মেয়ে কোনও রকমে ওই জায়গা ছেড়ে পালিয়ে যান বলে ভিডিয়োতে দেখা গিয়েছে।

ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে সুরাতের প্রশাসন। পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Surat independence day
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE