Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Viral

Viral: মাইনে পেয়ে এত উদ্দাম! তরুণীর এটিএম-নাচে ভাসছে ইনস্টাগ্রামও

ইনস্টাগ্রামে এই ভিডিয়োতে উদ্দাম নাচের কারণও খোলসা করেছেন ওই তরুণী।

ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২১ ২২:৫০
Share: Save:

মাইনের টাকা হাতে এলে সকলেরই তো আনন্দ হয়! তবে তা নিয়ে কতটা মাতামাতি করেন? খানাপিনা বা কেনাকাটা করেই উচ্ছ্বাসে ভাসেন অনেকে। তবে মাইনের টাকা তুলে এটিএমের ভিতরেই উদ্দাম নেচেছেন কখনও?

এ প্রশ্নের উত্তরে অনেকেই ‘না’ বলতে পারেন। তবে ইনস্টাগ্রামে ‘ঘণ্টা’ নামধারী এক তরুণী তেমনই করেছেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সম্প্রতি ওই নাচের ভিডিয়ো শেয়ার করেছেন তরুণী। ইতিমধ্যেই ভাইরাল ওই ভিডিয়োটি দেখেছেন ১২ লক্ষের বেশি ইনস্টা-ব্যবহারকারী।

মাস পয়লায় ওই ভিডিয়োটি এখনও পর্যন্ত মনে ধরেছে প্রায় ৪ লক্ষের। ভিডিয়োতে দেখা গিয়েছে, ফ্লোরাল টপ আর জিন্‌স পরা তরুণীর মুখ ঢাকা কালো মুখোশে। এটিএম থেকে টাকা তোলার আগেই উদ্দাম নাচ শুরু করলেন। খানিকক্ষণ নেচে নেওয়ার পর মাইনের টাকা গোনাগুনি করে ফের এক দফা নাচ। এটিএম কার্ড বার করার পরেও আর এক প্রস্থ নেচেকুঁদে নিলেন তিনি।

ইনস্টাগ্রামে এই ভিডিয়োতে উদ্দাম নাচের কারণও খোলসা করেছেন ওই তরুণী। ভিডিয়োর উপরে তিনি লিখেছেন, ‘দেখছেন, মাইনের টাকা পাওয়ার আনন্দ!’ ভিডিয়ো দেখে অনেকেই বলেছেন, ‘‘তা তো দেখতেই পাচ্ছি!’’ অনেকের আবার কটাক্ষ, ‘মাইনের টাকা হাতে পাওয়ার খুশিতেই পাগল হয়ে গিয়েছে।’ তবে তরুণীর কীর্তিতে এক জনের দাবি, ‘হয়তো এই প্রথম মাইনে। তাই... ’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral video instagram ATM Salary
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE