Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Shah Rukh Khan: ভিডিওয় ‘নকল’ শাহরুখের সঙ্গে কে, শোরগোল অনুগামীদের

ইনস্টাগ্রামে প্রায়শই রিল ভিডিয়ো বানান ইব্রাহিম। মন্তব্য বাক্স বলছে, অনুগামীদের অনেকেই এক ঝলকে তাঁকে শাহরুখ ভেবে ফেলেন।

ইব্রাহিম কাদরি- ‘নকল শাহরুখ খান’ হিসেবেই তাঁর খ্যাতি।

ইব্রাহিম কাদরি- ‘নকল শাহরুখ খান’ হিসেবেই তাঁর খ্যাতি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২১ ১৯:০১
Share: Save:

‘নকল শাহরুখ খান’ হিসেবেই তাঁর খ্যাতি। ইব্রাহিম কাদরি। গুজরাতের ছোট শহর জুনাগড়ের হোর্ডিং শিল্পী। শুধু চেহারায় মিল নয়। অনুগামীদের দাবি, ইব্রাহিম তাঁর হাঁটাচলা, কথাবার্তা, অঙ্গভঙ্গিতেও অবিকল অনুকরণ করেন শাহরুখকেই। ইনস্টাগ্রামে প্রায়শই রিল ভিডিয়ো বানান ইব্রাহিম। সেগুলির মন্তব্য বাক্সে চোখ রাখলে দেখা যাবে, অনুগামীদের অনেকেই এক ঝলকে তাঁকে শাহরুখ ভেবে বসেন যখন তখন।

আপাতত দেশের অধিকাংশ সংবাদমাধ্যমেই শিরোনাম দখল করেছেন কিং খান। রবিবার বিকেলে তাঁর বড় ছেলে আরিয়ান খানকে মাদক-যোগের অভিযোগে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। জোরদার চর্চা, তর্ক-বিতর্কের আঁচে ফুটছে গোটা দেশ। তাতেই নতুন করে ঘি ঢেলেছে ইব্রাহিমের নতুন ভিডিয়ো।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, ইব্রাহিম মুখে মাস্ক পরে ক্যামেরার দিকে পিছন করে দাঁড়িয়ে। সামনে এক তরুণ। তাঁরও মুখে মাস্ক। মন্তব্য বাক্সের একাধিক অনুগামীর লেখায় স্পষ্ট, ইব্রাহিমের সামনে দাঁড়িয়ে থাকা তরুণকে এক ঝলকে আরিয়ান বলে মনে হয়েছে তাঁদের। কারও কারও মনে প্রশ্ন জেগেছে, আরিয়ান আগামী ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি-র হেফাজতে থাকলে শাহরুখের সঙ্গে কোথায় দেখা হল? ‘নকল শাহরুখ’ ও ‘নকল আরিয়ান’-কে দেখে চমকে উঠেছেন ইব্রাহিমের অনুগামীরা।

শাহরুখ-পুত্রকে নিয়ে শোরগোলের মাঝে এই ভিডিয়োয় যে অনুগামীদের এমনই প্রতিক্রিয়া মিলবে, তা কি ইব্রাহিম জানতেন না? তবে কি ঝড় তুলতেই এই ভিডিও ‘নকল শাহরুখ’-এর? জোর দিয়ে বলা যাচ্ছে না। কারণ ভিডিয়োর সঙ্গে কিছু লেখেননি ইব্রাহিম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Aryan Khan NCB Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE