Advertisement
০৪ মে ২০২৪
Wagh Bakri owner died

পথকুকুরের তাড়া খেয়ে পড়ে মাথায় গুরুতর চোট? প্রয়াত হলেন নামকরা চা সংস্থার মালিক

সংস্থা সূত্রে খবর, মৃত্যুকালে পরাগের বয়স হয়েছিল ৪৯। ১৯৯৫ সালে চায়ের পারিবারিক ব্যবসায় যোগ দিয়েছিলেন তিনি। সেই সময় কোম্পানির সম্পত্তির পরিমাণ ১০০ কোটির কম ছিল। এখন তার বার্ষিক মুনাফা অন্তত দু’হাজার কোটি।

পরাগ দেশাই।

পরাগ দেশাই। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
আমদাবাদ শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৩ ১৭:০৯
Share: Save:

মস্তিষ্কে রক্তক্ষরণের জেরে মৃত্যু হল দেশের একটি নামকরা চা সংস্থার কর্ণধারের। রবিবার আমদাবাদের একটি হাসপাতালে মৃত্যু হয় পরাগ দেশাই নামে ওই ব্যবসায়ীর। বিভিন্ন সংবাদমাধ্যমের রিপোর্টে দাবি, গত সপ্তাহে বাড়ির সামনে একটি পথকুকুরকে তাড়াতে গিয়ে পড়ে গিয়েছিলেন পরাগ। চোট পেয়েছিলেন মাথায়। এর পরেই হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। রবিবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ব্যবসায়ী।

সংস্থা সূত্রে খবর, মৃত্যুকালে পরাগের বয়স হয়েছিল ৪৯। ১৯৯৫ সালে চায়ের পারিবারিক ব্যবসায় যোগ দিয়েছিলেন তিনি। সেই সময় কোম্পানির সম্পত্তির পরিমাণ ১০০ কোটির কম ছিল। এখন তার বার্ষিক মুনাফা অন্তত দু’হাজার কোটি। দেশের সর্বত্রই পরাগের সংস্থার চায়ের চাহিদা এবং জোগান দুইই রয়েছে। ‘আমদাবাদ মিরর’ নামে একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয়েছে, গত ১৫ অক্টোবর বাড়ির সামনে পরাগকে কিছু পথকুকুর আক্রমণ করেছিল। তাদের তাড়াতে গিয়ে পড়ে যান ব্যবসায়ী। এক নিরাপত্তারক্ষীই পরিবারের লোকেদের খবর দেন। এর পরেই পরাগকে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতাল সূত্রে খবর, মস্তিষ্কে রক্তক্ষরণের জেরেই পরাগের মৃত্যু হয়েছে।

পরাগের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন গুজরাত প্রদেশ কংগ্রেস সভাপতি তথা রাজ্যসভা সাংসদ শক্তিসিংহ গোহিল। তিনি লেখেন, ‘‘ভীষণই দুঃখের খবর। চা সংস্থার ডিরেক্টর তথা মালিকের প্রাণ গিয়েছে। পড়ে গিয়ে মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছিল। তাঁর আত্মার শান্তি কামনা করি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brain Haemorrhage Stray Dogs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE