Advertisement
২১ মে ২০২৪
Wedding

ছবি তোলা নিয়ে বর-কনের ঝগড়া! বিয়েবাড়ি আচমকা পরিণত হল যুদ্ধক্ষেত্রে

ঘটনাস্থলে বর এবং কনে— দু’পক্ষেরই আত্মীয়স্বজনদের মধ্যে হাতাহাতি হয়। এমনকি, তাতে জখমও হন বর এবং কনেপক্ষের কয়েক জন। তাঁদের চিকিৎসার জন্য হাসপাতালেও ভর্তি করাতে হয়েছে। 

ঘটনার সূত্রপাত বর এবং কনের সামান্য কথা কাটাকাটি থেকে।

ঘটনার সূত্রপাত বর এবং কনের সামান্য কথা কাটাকাটি থেকে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৯:০২
Share: Save:

বিয়েবাড়ির ঠাট্টাতামাশা হঠাৎই বদলে গেল ঝগড়ায়। কে আগে ছবি তুলবে তাই নিয়ে প্রথমে বর-কনে তার পর ঝগড়া বাধল বরপক্ষ এবং কনেপক্ষেরও। একটা সময় ঝগড়া এমন পর্যায়ে পৌঁছয় যে বিয়ে না করেই চলে যেতে চায় বর। শেষে স্থানীয় মানুষজন এবং পুলিশ বোঝানোয় বিয়ের পিঁড়িতে বসতে রাজি হন তিনি।

ঘটনাটি ঘটেছে বিহারের সীতামারি জেলায়। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে বর এবং কনে— দু’পক্ষেরই আত্মীয়স্বজনদের মধ্যে হাতাহাতি হয়। এমনকি, তাতে জখমও হন বর এবং কনেপক্ষের কয়েক জন। তাঁদের চিকিৎসার জন্য হাসপাতালেও ভর্তি করাতে হয়েছে।

ঘটনার সূত্রপাত বর এবং কনের সামান্য কথা কাটাকাটি থেকে। মালাবদলের পর কে আগে ক্যামেরার সামনে দাঁড়াবেন, তা নিয়ে ঠাট্টাতামাশার সুরেই ঝগড়া শুরু হয়। কিন্তু ক্রমশ পরিস্থিতি বদলাতে থাকে। ঠাট্টাতামাশা থেকে গলা চড়তে থাকে দু’জনেরই। শেষে দু’জনের ঝগড়ায় যোগ দেন তাঁদের বাড়ির লোকেরাও। কিছু ক্ষণের মধ্যেই ঝগড়া হাতাহাতিতে গড়ায়। চেয়ার তুলে পরস্পরকে মারতে দেখা যায় বর এবং কনের আত্মীয়স্বজনদের। তাতেই জখম হন দু’পক্ষের অনেকে।

পুলিশ এলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। কিন্তু তখন বর জানিয়ে দেন, তিনি বিয়ে করবেন না। যদিও পরে মত বদলান বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE