Advertisement
০১ মে ২০২৪
Delhi Police

দিল্লিতে আই ফোন কিনতে যাওয়া বাংলার ব্যবসায়ীকে অপহরণ করে টাকা আদায়! গ্রেফতার তিন

দিল্লিতে সস্তায় আইফোন কিনতে এসে অপহৃত হয়েছিলেন বাংলার ব্যবসায়ী। খোয়াতে হয়েছিল প্রায় তিন লক্ষ টাকা। অভিযোগের ভিত্তিতে এখনও পর্যন্ত তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৫৭
Share: Save:

দিল্লিতে সস্তায় আই ফোন কিনতে গিয়ে বিপাকে পড়তে হল বাংলার এক ব্যবসায়ীকে। অপহরণকারীদের খপ্পড়ে পড়ে প্রায় তিন লক্ষ টাকা খোয়াতে হল তাঁকে। তবে পরে পুলিশের কাছে পাঁচ জনের নামে অভিযোগ দায়ের করেন ওই ব্যবসায়ী, ৩৩ বছর বয়সি বাবলু যাদব। তাঁর অভিযোগের ভিত্তিতেই তিন জনকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। তবে মূল অভিযুক্ত-সহ দু’জনের খোঁজ চলছে।

গত বুধবার শিলিগুড়ির বাগডোগরা বিমানবন্দর থেকে বিমান ধরে দিল্লিতে আসেন বাবলু। রাজধানী সফরের উদ্দেশ্য ছিল দিল্লির একটি ইলেকট্রনিক সামগ্রীর বাজার থেকে সস্তায় আই ফোন কেনা। বাবলুর দিল্লিবাসী এক বন্ধু, অজয় তাঁকে দ্বারকার ২১ নম্বর সেক্টরে একটি ফাঁকা ফ্ল্যাটবাড়িতে থাকার ব্যবস্থা করে দেন। বাবলুর অভিযোগ, পরের দিন অজয়ের কিছু বন্ধু তাঁকে জোর করে দিল্লির বাহাদুরগড় এলাকার একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে তাঁর কাছ থেকে টাকা দাবি করা হয়। অনাদায়ে প্রাণে মারার হুমকি দেওয়া হয়। ২ লক্ষ ৭০ হাজার টাকা দেওয়ার পর ছাড়া হয় ওই ব্যবসায়ীকে।

অভিযুক্তেরা বাবলুকে বাহাদুরগড় মেট্রো স্টেশনের কাছে নামিয়ে দেয়। তার পরেই দিল্লি এয়ারপোর্ট পুলিশ থানায় পাঁচ জনের বিরুদ্ধে অপহরণ, টাকা ছিনতাইয়ের অভিযোগ দায়ের করেন ওই ব্যবসায়ী। ঘটনার তদন্ত শুরু করে সোমবার প্রবীণ কুমার, বিকাশ এবং হরফুল সিংহ নামে তিন অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। তবে মূল অভিযুক্ত বিকাশ ছাড়াও আরও এক জন এখনও অধরা। তাঁদের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Police Businessman Kidnap iphone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE