Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kajal Jha

কাজ খুঁজতে এসে গ্যাংস্টারের সঙ্গে আলাপ থেকে প্রেম! বাজেয়াপ্ত মাফিয়া-বান্ধবীর ১০০ কোটির বাংলো

পুলিশ সূত্রে খবর, কাজের খোঁজ করছিলেন তরুণী কাজল ঝা। সেই সময় তাঁর পরিচয় হয় গ্যাংস্টার রবির সঙ্গে। তাঁকে নিজের দলে শামিল করেন রবি।

কাজল ঝা এবং গ্যাংস্টার রবি কানা। ছবি: সংগৃহীত।

কাজল ঝা এবং গ্যাংস্টার রবি কানা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ১৩:৫৩
Share: Save:

কাজল ঝা। দেখে মনে হতেই পারে সাদামাঠা কোনও তরুণী। কিন্তু তাঁর আরও একটি পরিচয় রয়েছে। আর সেই পরিচয়টি হল তিনি গ্যাংস্টারের প্রেমিকা। দিল্লি-এনসিআর এলাকার ত্রাস রবি নাগার ওরফে রবি কানা। তবে অপরাধের দুনিয়ায় তিনি রবি কানা নামেই বেশি পরিচিত। সেই গ্যাংস্টার এবং তাঁর প্রেমিকাকে এখন হন্যে হয়ে খুঁজছে উত্তরপ্রদেশের নয়ডার পুলিশ।

রবি কানা। মূলত ছাঁট লোহালক্করের পাচারের কাজেও যুক্ত তিনি। ১৬ সদস্যের একটি গ্যাং চালান তিনি। জোর করে সম্পত্তি আদায়, লোহালক্করের ছাঁট পাচার করে দিল্লি-এনসিআর অঞ্চলে নিজের সাম্রাজ্য বাড়িয়েছেন তিনি। লোহালক্করের ছোটখাটো কারবারি থেকে এখন কোটি কোটি টাকার মালিক তিনি।

পুলিশ সূত্রে খবর, কাজের খোঁজ করছিলেন তরুণী কাজল ঝা। সেই সময় তাঁর পরিচয় হয় গ্যাংস্টার রবির সঙ্গে। তাঁকে নিজের দলে শামিল করেন রবি। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, রবির কোটি কোটি টাকা এবং যাবতীয় সম্পত্তির হিসাব রাখেন কাজল। ধীরে ধীরে রবির ঘনিষ্ঠ হয়ে ওঠেন। সেখান থেকে দু’জনের সম্পর্ক প্রেমের পর্যায়ে পৌঁছয়। পাকাপাকি ভাবেই রবির ছায়াসঙ্গী হয়ে ওঠেন কাজল।

গত ৩০ ডিসেম্বর এক যুবতী গ্যাংস্টার রবি এবং পাঁচ জনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগ পেয়ে রবি এবং তাঁর গ্যাংকে ধরতে তৎপর হয় পুলিশ। কিন্তু গ্যাংয়ের সদস্যদের নিয়ে গা ঢাকা দেন রবি। তাঁকে না পেয়ে তাঁর ২০০ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করেছে পুলিশ। শুধু তাই-ই নয়, রবির তল্লাশি চালাতে গিয়ে তাঁর প্রেমিকা কাজলের নামও উঠে আসে। কাজলকে দক্ষিণ দিল্লিতে ১০০ কোটি টাকার একটি বাংলো উপহার দিয়েছিলেন রবি। সেই বাংলোতেই থাকতেন কাজল। পুলিশ সেই বাংলোটিকেও বাজেয়াপ্ত করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangster new delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE