Advertisement
১৫ জুলাই ২০২৪
Suchana Seth

সস্তায় বিমানে যেতে চাননি, ১০ গুণ বেশি ভাড়া দিয়ে ট্যাক্সিতে গোয়া রওনা দেন সূচনা! কারণ নিয়ে ধন্দ

অ্যাপার্টমেন্টের ম্যানেজার পুলিশের কাছে দাবি করেছেন, বেঙ্গালুরুতে যাওয়ার ব্যবস্থা করে দিতে বলেছিলেন সূচনা। তাঁকে জানানো হয়েছিল সস্তায় বিমানের টিকিট পাওয়া যাচ্ছে।

সূচনা শেঠ। ফাইল চিত্র।

সূচনা শেঠ। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ১৭:২৬
Share: Save:

তিন হাজার টাকা ভাড়ায় বিমানের টিকিট পেয়েও যেতে চাননি বেঙ্গালুরুর স্টার্টআপ সিইও সূচনা শেঠ। বরং ট্যাক্সিতেই যাওয়ার জন্য জোরাজুরি করেছিলেন বলে দাবি গোয়ার সার্ভিস অ্যাপার্টমেন্টের কর্মীদের। ক্যান্ডোলিমের এই অ্যাপার্টমেন্টেই সন্তানকে সঙ্গে নিয়ে উঠেছিলেন সূচনা।

অ্যাপার্টমেন্টের ম্যানেজার পুলিশের কাছে দাবি করেছেন, বেঙ্গালুরুতে যাওয়ার ব্যবস্থা করে দিতে বলেছিলেন সূচনা। তাঁকে জানানো হয়েছিল সস্তায় বিমানের টিকিট পাওয়া যাচ্ছে। তাতেই ব্যবস্থা করে দেওয়া হচ্ছে। ভাড়া পড়ছে ২৬০০ থেকে ৩০০০ হাজার টাকা। কিন্তু তাতে আপত্তি জানিয়েছিলেন সূচনা। সস্তার ভাড়ায় তিনি যেতে চাননি। বরং তাঁকে ট্যাক্সিতেই বেঙ্গালুরু যাওয়ার ব্যবস্থা করে দেওয়ার কথা বলেন। এবং তিনি যে ট্যাক্সি ছাড়া অন্য কোনও উপায়ে যাবেন না, সে কথাও জানিয়ে দেন।

অ্যাপার্টমেন্টের কর্মীদের আরও দাবি, সূচনার ‘জোরাজুরি’তে শেষমেশ ট্যাক্সি ভাড়া করা হয়। তাঁকে জানানো হয়, ট্যাক্সিচালক ভাড়া চাইছেন ৩০ হাজার টাকা। কিন্তু এত ভাড়া শুনেও কোনও রকম আপত্তি জানাননি সূচনা। বরং ট্যাক্সিরই ব্যবস্থা করে দিতে বলেন তিনি। অ্যাপার্টমেন্টের ম্যানেজার পুলিশকে জানিয়েছেন, ৬-১০ জানুয়ারি পর্যন্ত ঘর বুক করা ছিল সূচনার নামে। অগ্রিমও দিয়ে দিয়েছিলেন। কিন্তু ৮ জানুয়ারি দুপুর সাড়ে ১২টায় অ্যাপার্টমেন্ট ছেড়ে দেন। কিন্তু কেন সস্তার বিমান পেয়েও ১০ গুণ ভাড়া দিয়ে ট্যাক্সিতে যাচ্ছিলেন সূচনা? অ্যাপার্টমেন্টের ম্যানেজার এরং কর্মীদের কাছ থেকে এই তথ্য পাওয়ার পর উত্তর খোঁজার চেষ্টা করছে পুলিশ।

নিজের চার বছরের পুত্রসন্তানকে খুনের অভিযোগ উঠেছে সূচনার বিরুদ্ধে। বেঙ্গালুরু থেকে গোয়ায় একটি সার্ভিস অ্যাপার্টমেন্টে উঠেছিলেন তিনি। সেখানেই সন্তানকে শ্বাসরোধ করে খুন করা হয় বলে অভিযোগ। তার পর ব্যাগের মধ্যে সন্তানের দেহ নিয়ে পালাচ্ছিলেন সূচনা। কিন্তু শেষরক্ষা হয়নি। গ্রেফতার হন। একটি ব্যাগের ভিতর থেকে উদ্ধার হয় তাঁর সন্তানের দেহও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suchana Seth Goa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE