Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Jeans

Jamtara: জিন্‌স কেন পরেছ? প্রশ্ন করতেই এলোপাথাড়ি কুপিয়ে স্বামীকে খুন স্ত্রীর

শনিবার রাতে পাশের গোপালপুর গ্রামে মেলা দেখতে গিয়েছিলেন অভিযুক্ত পুষ্পা হেমব্রম। মেলা দেখতে যাওয়ার সময় তাঁর পরনে ছিল জিন্‌স।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
রাঁচী শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১৩:৪১
Share: Save:

স্ত্রীকে জিন্‌স পরতে দিতে চাননি স্বামী। অভিযোগ, সেই রাগে স্বামীকে কুপিয়ে খুন করলেন স্ত্রী। ঝাড়খণ্ডের জামতারা জেলার জোড়ভিথা গ্রামে এই ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত মহিলার নাম পুষ্প হেমব্রম।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে পাশের গোপালপুর গ্রামে মেলা দেখতে গিয়েছিলেন পুষ্প। তাঁর পরনে ছিল জিন্‌স। মেলা দেখে বাড়ি ফিরে আসার পর স্ত্রীকে জিন্‌স পরে থাকতে দেখে বেজায় চটে যান পুষ্পের স্বামী। জিন্‌স পরা নিয়ে দম্পতির মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়। পুষ্পের স্বামী বারবার জিজ্ঞাসা করতে থাকেন কেন তিনি জিন্‌স পরে বাড়ির বাইরে গিয়েছিলেন। অভিযোগ, এর পর ছুরি নিয়ে স্বামীর দিকে তেড়ে যান পুষ্প। স্বামীকে ওই ছুরি দিয়ে এলোপাথাড়ি আক্রমণ করেন তিনি। চিৎকার শুনে পরিবারের অন্য সদস্যরা ছুটে এসে ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

নিহতের বাবা কর্ণেশ্বর টুডু জানান, জিন্‌স পরা নিয়ে তাঁর ছেলে এবং পুত্রবধূর মধ্যে বাক্‌বিতন্ডা চলছিল। এর পরই পুত্রবধূ ছুরি নিয়ে তাঁর ছেলের উপর আক্রমণ করেন। পুলিশ এই খুনের ঘটনায় তদন্ত শুরু করেছে। পুষ্পর বিরুদ্ধে ধানবাদে অভিযোগও দায়ের করা হয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Jeans Wife Kill Husband Jharkhand Jamtara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE