Advertisement
২৩ জুলাই ২০২৪
Crime

ভিডিয়ো রিল বানানোয় আপত্তি জানিয়েছিলেন, প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুন করলেন স্ত্রী

স্ত্রী রানির ঘন ঘন ভিডিয়ো রিল বানানো এবং সেগুলি সমাজমাধ্যমে পোস্ট করা নিয়ে অনেক দিন ধরেই আপত্তি জানাচ্ছিলেন মহেশ্বর। কিন্তু স্বামীর কথায় কান দেননি রানি।

স্বামীকে (ডান দিকে) খুনের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। ছবি: সংগৃহীত।

স্বামীকে (ডান দিকে) খুনের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ১৬:৫০
Share: Save:

ভিডিয়ো রিল বানানো এখন একটা ‘ট্রেন্ড’ হয়ে দাঁড়িয়েছে। ভিউ পাওয়ার নেশায় জীবনের ঝুঁকি নিয়েও অনেকে ভিডিয়ো রিল বানাচ্ছেন, তার পর সমাজমাধ্যমে পোস্টও করছেন। কিন্তু রিল বানানোর আপত্তি জানানোয় কাউকে খুন হতে হয়েছে, এমন ঘটনা খুব একটা শোনা যায়নি। এ বার সে রকমই একটি ঘটনা প্রকাশ্যে এল বিহারে।

রিল বানানোয় আপত্তি জানানোয় এক মহিলার বিরুদ্ধে তাঁর স্বামীকে খুনের অভিযোগ উঠল বেগুসরাইয়ে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম রানি কুমারী। সাত বছর আগে বেগুসরাইয়ের বাসিন্দা মহেশ্বর কুমার রাইয়ের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। কলকাতায় শ্রমিকের কাজ করতেন মহেশ্বর। সম্প্রতি তিনি বাড়িতে ফিরেছিলেন। স্ত্রী রানির ঘন ঘন ভিডিয়ো রিল বানানো এবং সেগুলি সমাজমাধ্যমে পোস্ট করা নিয়ে অনেক দিন ধরেই আপত্তি জানাচ্ছিলেন মহেশ্বর। কিন্তু স্বামীর কথায় কান দেননি রানি। আরও ভিডিয়ো রিল বানিয়েছেন। মহেশ্বর বাড়িতে ফেরার পর বিষয়টি নিয়ে রানির সঙ্গে বচসা হয়।

মহেশ্বরের বাবার অভিযোগ, তাঁর পুত্রবধূর সঙ্গে এক ব্যক্তির বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। রবিবার মহেশ্বরকে তাঁর বাপের বাড়িতে ডাকেন রানি। রাত ৯টা নাগাদ সেখানে যান মহেশ্বর। অভিযোগ, প্রেমিক এবং তাঁর দুই বোন রোজ়ি এবং সোনালি কুমারীর সাহায্যে মহেশ্বরকে শ্বাসরোধ করে খুন করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Insta Reel Bihar Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE