Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Acid Attack

অ্যাসিড নিয়ে রাস্তায় প্রেমিকা, জখম করলেন পুরনো প্রেমিকের স্ত্রী, শিশু সন্তানকেও

ঘটনার পর এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছিলেন ওই তরুণী। তবে শেষ পর্যন্ত মোবাইল ফোনের লোকেশন ট্র্যাক করে এবং সিসিটিভি ফুটেজ দেখে তাঁকে খুঁজে পাওয়া গিয়েছে।

অ্যাসিড হামলা করেছেন এক প্রত্যাখ্যাত প্রেমিকা। তবে তাঁর শিকার হয়েছেন আর এক নারীই।

অ্যাসিড হামলা করেছেন এক প্রত্যাখ্যাত প্রেমিকা। তবে তাঁর শিকার হয়েছেন আর এক নারীই। গ্রাফিক— শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
নাগপুর শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৩:৫৪
Share: Save:

প্রত্যাখ্যাত প্রেমিকের অ্যাসিড হামলার শিকার হয়েছেন বহু নারী। তবে এ বার এক প্রত্যাখ্যাত প্রেমিকা পথে নামলেন অ্যাসিড হামলা চালাবেন বলে। প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে ক্ষোভের জ্বালা মেটাতে তিনি অ্যাসিড ছুড়ে জখম করলেন তাঁর স্ত্রী এবং কোলের সন্তানকে। ঘটনাটি ঘটেছে নাগপুরে। পুলিশ ওই হামলাকারীকে গ্রেফতারও করেছে।

শনিবার সকালে ঘটনাটি ঘটে নাগপুরের যশোধরা নগর থানা এলাকায়। পুলিশ জানিয়েছে, হামলাকারী ২৫ বছরের তরুণী। প্রাক্তন প্রেমিকের স্ত্রী-র সঙ্গে প্রায়ই বচসা হত তাঁর। প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছেন, প্রেমিকের স্ত্রীকে ‘অবৈধ ভাবে’ সম্পর্ক স্থাপনের জন্য দোষারোপ করতেন তিনি। তার পরই বন্ধুর সঙ্গে ষড়যন্ত্র করে অ্যাসিড হামলার পরিকল্পনা করেন ওই তরুণী।

শনিবার সকালে ওই তরুণীর প্রাক্তন প্রেমিকের স্ত্রী তাঁর সন্তানকে সঙ্গে নিয়ে রাস্তায় বেরিয়েছিলেন। তাঁদের লক্ষ্য করেই অ্যাসিড ছোড়েন ওই তরুণী। ওই শিশু এবং তার মা— দু’জনেই গুরুতর জখম হয়ে এখন হাসপাতালে চিকিৎসাধীন। দু’জনেরই মুখে পুড়ে গিয়ে গভীর ক্ষত তৈরি হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

পুলিশ জানিয়েছে, এই ঘটনার পর এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছিলেন ওই তরুণী। তবে তাঁকে শেষ পর্যন্ত গ্রেফতার করা গিয়েছে। মোবাইল ফোনের লোকেশন ট্র্যাক করে এবং সিসিটিভি ফুটেজ দেখে তাঁকে খুঁজে পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। ওই তরুণীর বিরুদ্ধে ৩২৬এ ধারায় মামলা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE