Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

গণধর্ষণের হাত থেকে বাঁচতে নগ্ন অবস্থাতেই তিন তলা থেকে ঝাঁপ!

সংবাদ সংস্থা
জয়পুর ২১ অক্টোবর ২০১৮ ১৯:৫৬
—প্রতীকী ছবি।

—প্রতীকী ছবি।

গণধর্ষণের হাত থেকে রক্ষা পেতে অ্যাপার্টমেন্টের তিন তলা থেকে নগ্ন অবস্থায় ঝাঁপ দিলেন এক মহিলা। ঘটনাটি ঘটেছে জয়পুরের মোহানা এলাকায়। স্থানীয় জয়পুরিয়া হাসপাতালে এই মুহূর্তে চিকিৎসাধীন ৩২ বছর বয়সী ওই মহিলা।

তবে ঘটনার পরেই অভিযুক্তরা ওই অ্যাপার্টমেন্ট থেকে পালিয়ে গিয়েছিল বলে পুলিশসূত্রে জানা গিয়েছে। ওই মহিলার অভিযোগের ভিত্তিতে লোকেশ সাইনি (১৯) এবং কমল সাইনি (২৪) নামের ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে গণধর্ষণের মামলাও রুজু করেছে পুলিশ।

ওই অ্যাপার্টমেন্টেরই এক বাসিন্দা পুলিশকে শনিবার ভোর তিনটে নাগাদ ফোন করে বিষয়টি জানিয়েছিলেন। পুলিশের কথা অনুযায়ী, ‘‘আমরা ঘটনাস্থলে পৌঁছনোর পরে স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যের দিকে ওই দু’জনের সঙ্গে মহিলাকে ফ্ল্যাটে আসতে দেখেন। মর্নিং ওয়াক করতে যাওয়ার সময়ে অনেকেরই কানে আসে ওই মহিলার আর্তনাদ।’’

Advertisement

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, দিল্লিবাসী ওই মহিলা আসলে নেপালি। তবে ওই দুই অভিযুক্তের একজনের সঙ্গে তাঁকে প্রায়শই দেখা যেত।

আরও পড়ুন: পুলিশের সামনেই জাহাজের কার্নিশে পা ঝুলিয়ে দেদার সেলফি!

এসিপি মানসরোবর কে কে আওয়াস্থি যিনি ঘটনাটির তদন্ত করছেন, জানিয়েছেন যে, প্রাথমিক তদন্তের পর পরিষ্কার, অভিযুক্তদের এক জনের সঙ্গে শারীরিক সম্পর্কও ছিল ওই মহিলার। কিন্তু বিপত্তি ঘটে যখন দ্বিতীয় ব্যক্তিটি মহিলার অনুমতি ছাড়াই ঘরে প্রবেশ করেন এবং তাঁকে ধর্ষণের চেষ্টা করেন। মহিলা বাধা দেওয়ার শত চেষ্টা করলেও দু’জনেই তাঁকে চেষ্টা করেন।

আরও পড়ুন: রণসজ্জা শেষ, যুদ্ধের জন্য প্রস্তুত বিক্রমাদিত্য

জয়পুরিয়া হাসপাতালের তরফে জানা গিয়েছে, একজন গাইনোকোলজিস্ট এই মুহূর্তে ওই মহিলার চিকিৎসা করছেন। অর্থোপেডিক সার্জেনদের সঙ্গেও পরামর্শ করছেন জয়পুরিয়া হাসপাতাল কর্তৃপক্ষ। তবে মাথায় কোনও আঘাত পাননি বলে তিনি এখন বিপদসীমার বাইরে বলেও জানানো হয়েছে হাসপাতালের তরফে।

আরও পড়ুন

Advertisement