Advertisement
০৩ মার্চ ২০২৪
Tamilnadu

পুত্রের কলেজ ফি মেটাতে ক্ষতিপূরণের আশায় বাসের সামনে ঝাঁপ মহিলার, ঘটনাস্থলেই মৃত্যু

দুর্ঘটনায় মৃত্যু হলে ক্ষতিপূরণ দেবে সরকার— এই আশায় বাসের সামনে ঝাঁপ দিয়ে নিজেকে শেষ করলেন এক মহিলা। ঘটনাটি তামিলনাড়ুর সালেমের।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১২:২৪
Share: Save:

পুত্রের ভবিষ্যৎ সুনিশ্চিত করতে চলন্ত বাসের সামনে ঝাঁপ দিলেন মহিলা। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। দুর্ঘটনায় মৃত্যু হলে সরকার ক্ষতিপূরণ দেবে এবং সেই টাকায় কলেজে ফি মেটাতে পারবে তাঁর পুত্র— এই আশায় বাসের সামনে ঝাঁপ দিয়ে ওই মহিলা নিজেকে শেষ করেন বলে দাবি পুলিশের। ঘটনাটি তামিলনাড়ুর সালেমের। মঙ্গলবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, গত ২৮ জুন চলন্ত বাসের সামনে ঝাঁপ দেন পাপাথি নামে ৪৫ বছরের মহিলা। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর গত ১৫ বছর ধরে নিজেই সন্তানের দেখভাল করতেন তিনি। কিন্তু অর্থাভাবের কারণে পুত্রের কলেজ ফি মেটাতে পারছিলেন না বলে ওই মহিলা হতাশায় ভুগছিলেন। পুত্রের কলেজ ফি মেটাতে টাকার দরকার ছিল মহিলার।

পুলিশের দাবি, দুর্ঘটনায় মৃত্যু হলে সরকার ক্ষতিপূরণ দেবে— এ কথা মহিলাকে জানান এক ব্যক্তি। তার পরই বাসের সামনে ঝাঁপ দিয়ে নিজেকে শেষ করার পরিকল্পনা করেন তিনি। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ওই দিন সকালে প্রথমে একটি বাসের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন মহিলা। কিন্তু সে বার বাইকের ধাক্কায় জখম হন তিনি। তার পরেই একটি বাসের সামনে ঝাঁপ দেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE