Advertisement
১৬ জুলাই ২০২৪
Lucknow Airport

যাত্রীদের সঙ্গে ঝগড়া, মেজাজ হারিয়ে বিমানকর্মীকেই কামড়ে দিলেন তরুণী

পুলিশ সূত্রে খবর, ওই তরুণী আদতে আগরার বাসিন্দা হলেও বর্তমানে মুম্বইয়ে থাকেন তিনি। লখনউয়ে বোনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৪ ০৯:০১
Share: Save:

বোনের সঙ্গে দেখা করে বাড়ি ফিরবেন বলে বিমানের টিকিট কেটেছিলেন তরুণী। সময় মতো বিমানে উঠেও পড়েন তিনি। কিন্তু বিমানে ওঠার পরেই অন্য যাত্রীদের সঙ্গে ঝামেলা শুরু হয়ে যায় তাঁর। রাগ নিয়ন্ত্রণে রাখতে না পেরে বিমানকর্মীর কব্জিতে কামড় বসিয়ে দেন তরুণী। মঙ্গলবার বিকেলে লখনউ বিমানবন্দরে ঘটনাটি ঘটে। সরোজিনীনগর থানায় ওই তরুণীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ওই তরুণী আদতে আগরার বাসিন্দা হলেও বর্তমানে মুম্বইয়ে থাকেন তিনি। লখনউয়ে বোনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। মঙ্গলবার বিকেল ৫টা ২৫ মিনিটে মুম্বই যাওয়ার বিমান ছিল তাঁর। বিমান ছাড়ার পর যাত্রীদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন তিনি। পরিস্থিতি সামাল দিতে বিমানসেবিকারা তাঁকে শান্ত করার চেষ্টা করলেও তাতে হিতে বিপরীত হয়। বিমানের মধ্যে চিৎকার-চেঁচামেচি করতে শুরু করেন ওই তরুণী।

পুলিশ জানিয়েছে, বিমান থেকে তরুণীকে নামানোর সিদ্ধান্ত নেন কর্মীরা। তাই মাঝপথ থেকে বিমান ঘুরিয়ে আবার লখনউ বিমানবন্দরে অবতরণ করে বিমানটি। অভিযোগ, বিমানবন্দরে নামার পর সেখানকার এক কর্মীর কব্জিতে কামড় বসিয়ে দেন তরুণী। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেওয়া হয়। সরোজিনীনগর থানায় ওই তরুণীর বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়েছে। পুলিশের দাবি, তরুণী মানসিক ভাবে সম্পূর্ণ সুস্থ ছিলেন না। থানায় নিয়ে যাওয়ার পর তাঁর বাড়ির লোককে খবর দেওয়া হলে কিছু ক্ষণ পর তরুণীকে তাঁরা নিয়ে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE