Advertisement
১৯ মে ২০২৪
Woman sets 2 daughters on fire

দুই নাবালিকাকে আগুনে পুড়িয়ে মারলেন মা, নিজেও আহত হয়ে হাসপাতালে, কারণ ঘিরে ধন্দ

নওয়াদা জেলার একটি গ্রামের বাড়িতে দুই নাবালিকার পোড়া দেহ উদ্ধার হয়। পাশেই অচৈতন্য অবস্থায় পড়েছিলেন তাঁদের মা। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, মা-ই আগুন দিয়েছেন মেয়েদের গায়ে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৮:২৩
Share: Save:

দুই নাবালিকা সন্তানের গায়ে আগুন দেওয়ার অভিযোগ মায়ের বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে বিহারের নওয়াদা জেলার দুধেলি গ্রামে।

রাজৌলি রেঞ্জের এসডিপিও পঙ্কজ কুমার বলেন, ‘‘আমরা জানতে পারি, দুধেলিতে দু’বছর এবং আট বছর বয়সি দুই নাবালিকার দগ্ধ দেহ উদ্ধার হয়েছে। আমরা যখন অকুস্থলে পৌঁছই তখন দু’টি নাবালিকার পোড়া দেহ বিছানার উপর ফেলা ছিল।’’ নাবালিকার মায়েরও শরীরের বিভিন্ন অংশ পুড়ে গিয়েছিল। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় নওয়াদার সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তিনি একটু সুস্থ হয়ে উঠলে পুলিশ তাঁর বয়ান সংগ্রহ করবে। ফলে এখনও স্পষ্ট নয়, কেন মেয়েদের আগুনে পুড়িয়ে মারলেন মা!

পুলিশ সূত্রে খবর, মহিলার বাড়িতে গিয়ে দেখা যায়, বিছানার উপর পড়ে রয়েছে দুই মেয়ের দেহ। মেঝেয় পড়ে মা। বাড়ির গ্যাস সিলিন্ডারের পাইপের যে অংশ ওভেনে লাগানো থাকে, তা খোলা ছিল। এ সব দেখে পুলিশের অনুমান, মা পরিকল্পনা করেই গ্যাস সিলিন্ডারের পাইপ খুলে তাতে আগুন দিয়ে মেয়েদের পুড়িয়েছেন। যদিও সত্যিই কি ঘটনা ঘটেছিল বা চতুর্থ কারও উপস্থিতি সেই সময় ওই বাড়িতে ছিল কি না, তা-ও তদন্ত করে দেখা হচ্ছে। যদিও মায়ের হাতের অংশ পোড়ার ধরন দেখে প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, মা-ই মেয়েদের গায়ে আগুন দেন।

এসডিপিও পঙ্কজ জানিয়েছেন, মৃত নাবালিকাদের ময়নাতদন্তের রিপোর্টের জন্য তাঁরা অপেক্ষা করছেন। তার পরেই কী ভাবে খুন হল, তা জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Charred to Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE