Advertisement
০২ মে ২০২৪
miracle

Crime: ২০ তলা থেকে রাম ধাক্কা! পড়ে গিয়েও শেষমেশ বেঁচে গেলেন মহিলা

বহুতল আবাসনে কর্মরত পরিচারিকাকে ২০ তলার ছাদ থেকে ঠেলে ফেলে দেন আবাসনের নিরাপত্তাকর্মী। হাসপাতালে তাঁকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ১৮:৩৮
Share: Save:

বহুতলের ছাদ থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়েছিল ২৬ বছরের এক তরুণীকে। ২০ তলার ছাদ থেকে পড়ে গিয়েও তিনি অবশ্য বেঁচে গিয়েছেন! কারণ ছাদ থেকে পড়ে তিনি ১৮ তলার জানলার সানসেটে আটকে যান। সেখান থেকেই তাঁকে উদ্ধার করেন আবাসনের বাসিন্দারা।

তরুণী ওই আবাসনেই পরিচারিকার কাজ করেন। পুলিশকে তিনি জানিয়েছেন, তাঁকে ছাদ থেকে ধাক্কা দিয়েছিলেন আবাসনেরই এক নিরাপত্তা রক্ষী। ভুল বুঝিয়ে ওই পরিচারিকাকে তিনি ছাদে নিয়ে আসেন। তার পর আচমকাই তাঁর উপর হামলা করেন ওই রক্ষী।

শনিবার মুম্বইয়ের পশ্চিম মালাডের একটি আবাসনের ঘটনা। পরিচারিকা জানিয়েছেন, কাজের ছুটি হয়ে যাওয়ার পর, তিনি যখন বাড়ি ফিরছেন, তখনই তাঁকে থামান ওই নিরাপত্তারক্ষী। একটি নতুন কাজের সন্ধান দেওয়ার ছুতোয় তাঁকে নিয়ে যান আবাসনটির ২০ তলায়। পরিচারিকার কথায়, ‘‘আমাকে ও বলে, ২০ তলায় নতুন একজন আবাসিক এসেছেন, যিনি একজন কাজের লোক খুঁজছেন, ভাল বেতন দিতেও রাজি। ওঁর কথাতেই আমি দেখা করতে যাই ওই ফ্ল্যাটে। কিন্তু সেখানে কেউ ছিল না।’’

ওই পরিচারিকা ঘটনাক্রমের বর্ণনা দিয়ে বলেছেন, ‘‘নিরাপত্তরক্ষীটি আমার সামনেই ফোনে কথা বলে জানায়, ওই ফ্ল্যাটের মালিক আধ ঘণ্টা অপেক্ষা করতে বলছেন। এবং ছাদ থেকে তাঁদের জামাকাপড় তুলে দেওয়ার নির্দেশও দিয়েছেন।’’ পরিচারিকা জানিয়েছেন, ছাদে যাওয়ার পরই তাঁর গলা টিপে ধরেন ওই নিরাপত্তাকর্মী। তাঁকে এক রকম মাটিতে আছেড়ে ফেলেন তিনি। তার পর সজোরে ধাক্কা দিয়ে ফেলে দেন নীচে।

কপাল জোড়েই ২০ তলা থেকে পড়ে ১৮ তলায় সানসেটে আটকে যান ওই তরুণী। তাঁকে সেখান থেকে উদ্ধার করেন আবাসিকরা। পুলিশ এই ঘটনায় ওই নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে মামলা করেছে। তবে ওই অভিযুক্ত এখনও অধরা। পুলিশ জানিয়েছে, এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছে সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

miracle housemaid Attempt To Murder mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE