Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Break Off Engagement

ননদের বিয়ে ভাঙতে চেয়েছিলেন বৌদি, প্রাক্তন প্রেমিককে দিয়ে ছবি পাঠান বাগ্‌দত্তকে, গ্রেফতার ১

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযোগকারী তরুণীর বৌদির সঙ্গে সম্পর্ক ছিল শুভমের। অভিযোগ, তাঁর কথাতেই তরুণীর বাগ‌্দত্তকে ওই ছবি, মেসেজ পাঠিয়েছিলেন।

image of wedding

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ১৭ জুন ২০২৩ ২২:০০
Share: Save:

এক তরুণীর বাক‌্দান ভেঙে দেওয়ার জন্য তাঁর বাগ‌্দত্তকে অশ্লীল মেসেজ এবং ভুয়ো (মর্ফড) ছবি পাঠানোর অভিযোগ। এই অভিযোগে বিহারের সরন থেকে গ্রেফতার হলেন ১৯ বছরের এক যুবক। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁর নাম শুভম কুমার।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযোগকারী তরুণীর বৌদির সঙ্গে সম্পর্ক ছিল শুভমের। অভিযোগ, তাঁর কথাতেই তরুণীর বাগ‌্দত্তকে ওই ছবি, মেসেজ পাঠিয়েছিলেন। পারিবারিক ঝামেলার কারণে ননদের বিয়ে ভাঙতে চেয়েছিলেন তরুণী। সে কারণে প্রাক্তন প্রেমিককে ব্যবহার।

তরুণীর অনুরোধ মেনেই ইনস্টাগ্রামে ভুয়ো প্রোফাইল খোলেন শুভম। তার পর তা থেকে অশ্লীল মেসেজ এবং ভুয়ো ছবি পাঠাতে থাকেন অভিযোগকারী তরুণীর বাগ‌্দত্তকে। তার জেরে ভেঙে যায় বাক‌্দান। গত ২০ মার্চ থানায় অভিযোগ করেন তরুণী। তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের হয়। তার পরেই তদন্ত শুরু করে পুলিশ। ইনস্টাগ্রামের প্রোফাইল খতিয়ে দেখে শুভমের খোঁজ পায় পুলিশ। তাঁর মোবাইল থেকে বেশ কিছু আপত্তিজনক তথ্য মিলেছে। তার পরেই তাঁকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding Engagement Ex lover
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE