Advertisement
০২ মে ২০২৪
Gurugram

ডেটিং অ্যাপে আলাপ, দেখা করার অছিলায় হোটেলে ডেকে তরুণীকে গণধর্ষণের অভিযোগ

তরুণীর দাবি, অচেতন অবস্থায় থাকাকালীন দু’জন তাঁকে ধর্ষণ করেন। এমনকি সম্পূর্ণ ঘটনার ভিডিয়োও তাঁরা করেন বলে তরুণীর অভিযোগ।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গুরুগ্রাম শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১০:১৮
Share: Save:

দুই যুবকের বিরুদ্ধে তরুণীকে গণধর্ষণের অভিযোগ। ২৯ জুন গুরুগ্রামের সেক্টর ৫০ এলাকার একটি হোটেলে এই ঘটনাটি ঘটেছে। মঙ্গলবার দুই যুবকের বিরুদ্ধে গুরুগ্রামের থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। পুলিশ সূত্রে খবর, ডেটিং অ্যাপের মাধ্যমে এক যুবকের সঙ্গে আলাপ হয় তরুণীর। ২৯ জুন তরুণীকে গুরুগ্রামের একটি হোটেলে দেখা করতে ডাকেন যুবক। তরুণীর দাবি, যুবকের কথামতো হোটেলে গিয়ে তিনি দেখেন ঘরে যুবকের সঙ্গে এক অপরিচিত ব্যক্তি রয়েছেন। তরুণীর অভিযোগ, অপরিচিত ব্যক্তিকে নিজের বন্ধু হিসাবে পরিচয় দিয়েছিলেন ওই যুবক।

তরুণীর আরও অভিযোগ, হোটেলে যাওয়ার পর তাঁকে কিছু খাবার খেতে বলেন দুই অভিযুক্ত। ওই খাবার খাওয়ার পরেই অচেতন হয়ে যান তিনি। তরুণীর দাবি, অচেতন অবস্থায় থাকাকালীন দু’জন মিলে তাঁকে ধর্ষণ করেন। এমনকি সম্পূর্ণ ঘটনার ভিডিয়োও করেন তাঁরা। ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তরুণীকে ভয় দেখান দুই যুবক।

থানায় গিয়ে পুলিশকে ওই তরুণী জানান, ঘটনার পর হোটেল থেকে তিনি ভয়ে বাড়ি ফিরে যান। মঙ্গলবার থানায় অভিযোগ দায়ের করেন তিনি। তরুণীর অভিযোগের উপর ভিত্তি করে তদন্ত শুরু করেছে গুরুগ্রাম থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gurugram police dating app
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE