×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১২ এপ্রিল ২০২১ ই-পেপার

জুম মিটিংয়ের মধ্যেই স্বামীকে চুমু খাওয়ার চেষ্টা, ভাইরাল হল ভিডিও

সংবাদসংস্থা
নয়াদিল্লি ২১ ফেব্রুয়ারি ২০২১ ১৪:৪৫


প্রতীকী চিত্র

মাঝবয়সি এক দম্পতির প্রেমের প্রকাশ দেখে মুগ্ধ গোটা দেশ। নেটমাধ্যমে ঘটনাটির একটি মিষ্টি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। যা দেখে নেটাগরিকরা একবাক্যে মেনেছেন, এই বয়সে এমন প্রেম সত্যি শেখার মতো।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক ব্যক্তি জুম কল মিটিংয়ে অনলাইনে নানা বিষয়ে কথা বলতে ব্যস্ত। এরই মধ্যে ঘরে প্রবেশ করেন তাঁর স্ত্রী। কোনও দিকে না তাকিয়েই তিনি স্বামীর উপর ঝুঁকে পড়ে তাঁকে চুমু খেতে যান। আর তাতে রীতিমতো অপ্রস্তুত হয়ে পড়েন স্বামী। কোনও মতে পাশ কাটিয়ে স্ত্রীর ‘চুম্বন’ এড়াতে দেখা যায় তাঁকে। ইঙ্গিতে ল্যাপটপ দেখিয়ে এবং তাতে চলা লাইভ জুম কল মিটিং চলার কথা বলেন স্ত্রীকে। জবাবে একটুও অপ্রস্তুত না হয়ে ল্যাপটপের দিকে তাকিয়ে মিষ্টি হেসে দেন স্ত্রী।

ভিডিয়োটি এরই মধ্যে লক্ষাধিক বার শেয়ার হয়েছে নেটমাধ্যমে। শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা থেকে শুরু করে মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রাও নেটমাধ্যমে শেয়ার করেছেন ভিডিয়োটি। হর্ষ বিবরণে লিখেছেন, ‘মজার জুম কল’। আনন্দ অবশ্য আরও এক ধাপ এগিয়ে ভিডিয়োয় থাকা মহিলাকে বছরের সেরা স্ত্রী-র খেতাবের জন্য মনোনীত করেছেন। এমনকি লিখেছেন, ‘স্বামী ব্যক্তিটি যদি অতি সচেতন না হয়ে স্ত্রী-র আদরে সাড়া দিতেন, তবে ওঁদের বছরের সেরা দম্পতি হিসেবেও মনোনীত করতাম আমি’।

Advertisement

নেটাগরিকরাও মুগ্ধ এই মাঝবয়সি দম্পতির প্রেমে। তবে জনপ্রিয়তায় দেখা গেল, স্ত্রীর পাল্লা ভারী। স্ত্রীর ভালবাসার প্রশংসা করে কেউ বলেছেন, ‘কি মিষ্টি তাঁর আদর করার ইচ্ছেটা’। কেউ আবার লিখেছেন, ‘যে ভাবে ওঁর স্বামী ঘুমিয়ে ঘুমিয়ে কথা বলছিলেন, কেউ বুঝবেই বা কী করে যে, মিটিং চলছে’। মাঝবয়সি দম্পতির রসায়ন দেখে শিক্ষা নেওয়ার কথাও বলেছেন অনেকে। তবে স্ত্রীর আদরে স্বামী সাড়া না দেওয়াতে দেখা গেল ক্ষুব্ধ অনেকেই। তাঁরা বলেছেন, ‘স্বামীটি এতটাই নীরস যে, এই মিষ্টি মুহূর্তের মজাটা নিতে পারলেন না’।

Advertisement