Advertisement
২০ এপ্রিল ২০২৪
Viral video

Assam: হাতিকে উত্যক্ত করলে কী হয়, টের পেলেন অসমের চা-বাগানের বাসিন্দারা, দেখুন ভিডিয়ো

জানা গিয়েছে, মৃত যুবকের নাম পাস্কাল মুন্ডা। তিনি অসমের নুমালিগড়ের মরঙ্গি চা-বাগানের বাসিন্দা।

তাড়া করছে হাতি।

তাড়া করছে হাতি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
গুয়াহাটি শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ১১:০৯
Share: Save:

রাস্তা পার হচ্ছিল হাতির দল। চা-বাগান সংলগ্ন সেই রাস্তায় দাঁড়িয়ে হাতির দলকে ক্রমাগত উত্যক্ত করে যাচ্ছিলেন স্থানীয়রা। সে সময়ই একটি পূর্ণবয়স্ক হাতি আক্রমণ করে এক যুবককে। ওই হামলায় মৃত্যু হয়েছে ওই যুবকের। অসমের গোলাঘাট এলাকায় রবিবার বিকেলে ঘটেছে এই ঘটনা। সেই ভিডিয়ো নেটমাধ্যমে এখন ভাইরাল।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম পাস্কাল মুন্ডা। তিনি অসমের নুমালিগড়ের মরঙ্গি চা-বাগানের বাসিন্দা। রবিবার বিকালে হাতির দল চা-বাগান সংলগ্ন ৩৯ নম্বর জাতীয় সড়ক পেরিয়ে যাচ্ছিল।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, হাতির বড়সড় দলটি নিজেদেই ঢঙেই পেরিয়ে যাচ্ছিল রাস্তা। তখন তাদের দেখতে রাস্তার দু’দিকেই দাঁড়িয়ে ছিলেন প্রচুর মানুষ। বিভিন্ন বয়সেই লোকেদের দেখা যায় সেখানে। রাস্তা পেরোনোর সময় হাতিদের ক্রমাগ্রত উত্যক্ত করে যাচ্ছিলেন এক দল যুবক। তা অগ্রাহ্য করে দলটির অধিকাংশ হাতিই রাস্তা পেরিয়ে চা-বাগানের অপর প্রান্তে পৌঁছে যায়। কিন্তু একটি হাতি হঠাৎই জনতার দিকে তেড়ে যায়। তখনই উপস্থিত জনতা পালানোর জন্য হুড়োহুড়ি শুরু করে। পালাতে গিয়ে পড়ে যান ওই যুবক। তাঁকে আক্রমণ করে হাতিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Assam Tea Garden Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE