Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Murder

প্রাতর্ভ্রমণে বেরিয়ে অতর্কিত হামলার মুখে, দুষ্কৃতীরা কুপিয়ে খুন করল ওয়াইএসআর নেতাকে

মঙ্গলবার সকালে প্রাতর্ভ্রমণের জন্য বেরিয়েছিলেন রামসেশু। তখনই কয়েক জন দুষ্কৃতী এসে ছুরি ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

ওয়াইএসআর কংগ্রেস নেতাকে কুপিয়ে খুন।

ওয়াইএসআর কংগ্রেস নেতাকে কুপিয়ে খুন। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
শ্রীকাকুলাম শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৭:২৭
Share: Save:

ওয়াইএসআর কংগ্রেস নেতাকে কুপিয়ে খুন। অন্ধ্রপ্রদেশের শ্রীকাকুলামের কাছে এই ঘটনা হয়েছে। অভিযুক্তেরা ফেরার।

মৃত নেতার নাম বরতম রামসেশু (৫২)। তিনি শ্রীকাকুলাম গ্রামের প্রাক্তন পঞ্চায়েত প্রধান ছিলেন। অনেক ব্যবসার সঙ্গেও জড়িত তিনি। মঙ্গলবার সকালে প্রাতর্ভ্রমণের জন্য বেরিয়েছিলেন রামসেশু। তখনই কয়েক জন দুষ্কৃতী এসে ছুরি ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। রাস্তার উপর তাঁকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এর পরেই থানায় খবর দেওয়া হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভোর বেলা রাস্তায় লোকজন কম ছিল। তাই হামলার পর পালিয়ে গিয়েছেন অভিযুক্তেরা। ওয়াইএসআর নেতার শরীরে অভিযুক্তেরা বেশ কয়েকটি কোপ দিয়েছেন বলে জানা গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছেন শ্রীকাকুলাম পুলিশ প্রধান জিআর রাধিকা। অভিযুক্তদের ধরার জন্য বিশেষ দল গঠন করেছেন তিনি। পুলিশের ধারণা, পুরনো শত্রুতার জেরেই খুন করা হয়েছে নেতাকে। মামলা দায়ের করেছে পুলিশ। ঘটনায় শোক প্রকাশ করেছেন ওয়াইএসআর কংগ্রেস নেতৃত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder politician YSR Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE