• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘ওর নাম কী?’, মায়ের সাক্ষাৎকার ঢুকে পড়ল বাচ্চা মেয়ে

mom
মায়ের কোলে স্কারলেট। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

বিবিসি নিউজে চলছিল স্বাস্থ্য বিষয়ক সাক্ষাৎকার। সঞ্চালক ক্রিশ্চিয়ান ফ্রাসের সাক্ষাৎকার নিচ্ছিলেন ক্লারে ওয়েনহামের। লন্ডন স্কুল অব ইকোনমিক্সের এক জন জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ওয়েনহাম। লকডাউনে নিজের বাড়িতে বসেই সাক্ষাৎকার দিচ্ছিলেন ওয়েনহাম। সে সময় তাঁর মেয়ে যে ভাবে সাক্ষাৎকারের মধ্যে ঢুকে পড়ে। ওই এক রত্তি খুদের কাণ্ড দেখেই মজা মাতছেন নেটাগরিকরা।

শুরুতে ওয়েনহাম ক্রিশ্চিয়ানের সঙ্গে আলোচনা করছিলেন। তাঁর মেয়ে স্কারলেটকে তখন দেখা যাচ্ছিল পিছনে দেওয়ালের তাকে একটাকে ছবিকে রাখার চেষ্টা করছে। বেশ কিছুক্ষণ ব্যর্থ চেষ্টার পর সে আবার মায়ের পিছনে এসে দাঁড়িয়ে পড়েছে। আলোচনা শেষ হতে স্কারলেটের কথা বলে ক্রিশ্চিয়ান। তার পর আলোচনায় ফিরতে যাবেন, তখন স্কারলেট তাঁর মাকে এসে জিজ্ঞাসা করে, ‘‘ও নাম কী?’’ পর্দার ওপারে থাকা ক্রিশ্চিয়ানের দিকে দেখিয়েই মায়ের কাছে জানতে চান বার বার।

এই কাণ্ডতেই মজেছেন নেটাগরিকরা। ভিডিয়োটি এখনও অবধি সোশ্যাল মিডিয়ায় দেখেছেন ৫০ লক্ষ জন।

করোনার কবল থেকে বাঁচতে বিশ্ব জুড়েই বাড়ি থেকে কাজ করার প্রবণতা বাড়ছে। আর বাড়িতে ছোট ছোট বাচ্চারা মা-বাবার কাছে আসবে এটাই স্বাভাবিক। তাই এ ধরনের অনেক ঘটনা সাম্প্রতিক দিন গুলিতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তা থেকে মজা নিতে ভুল করেননি নেটাগরিকরাও। 

আরও পড়ুন: 

আরও পড়ুন:  

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন