• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আমেরিকায় রেস্তরাঁর মালিক অন্তঃসত্ত্বা ভারতীয় মহিলা ও স্বামীর অস্বাভাবিক মৃত্যু

Murder
গরিমা এবং মন মোহন। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

আমেরিকার নিউ জার্সিতে এক ভারতীয় দম্পতিকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশ মনে করছে, মহিলাকে খুন করা হয়েছে এবং তাঁর স্বামী নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। ওই দম্পতি নিউ জার্সিতে একটি রেস্তরাঁর মালিক ছিলেন।

বছর ৩৫-এর গরিমা কোঠারির দেহ ২৬ এপ্রিল তাঁদের নিউ জার্সির অ্যাপার্টমেন্ট থেকে পাওয়া যায়। তাঁর শরীরের উপরের অংশে অনেকগুলি আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে বলে জানিয়েছে আমেরিকার জার্সি সিটি পুলিশ বিভাগ। শুধু তাই নয় ময়নাতদন্তে জানা গিয়েছে, গরিমা প্রায় পাঁচ মাসের গর্ভবতী ছিলেন।

গরিমার স্বামী বছর ৩৭-এর মনমোহন মালের দেহ পাওয়া গিয়েছে হাডসন নদীতে। তার আগে পুলিশের কাছে খবর যায়, কেউ একজন নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করছেন। পুলিশ ঘটনাস্থলে পৌছয়। পরে মনমোহনের দেহ পাওয়া যায়।

আরও পড়ুন: মুদিখানার বাজার করতে গিয়ে বউ নিয়ে এল ছেলে, মানতে চাইছেন না মা

গরিমা এবং মন মোহন দু’জনের সম্পর্ক ভাল ছিল বলেই জানা গিয়েছে। তাঁদের রেস্তরাঁটি অ্যাপার্টমেন্ট থেকে কিছুটা দূরেই অবস্থিত। রেস্তরাঁর কর্মীরা এবং গরিমা ও মনমোহনের পরিচিতরা জানিয়েছেন, দু’জনেই খুব ভাল মানুষ ছিলেন। তাঁদের সম্পর্কও খুব ভাল ছিল। কী কারণে এমন অঘটন, তাঁরাও বুঝতে পারছেন না।

আরও পড়ুন: লকডাউনে স্ত্রীর সঙ্গে পোশাক বদলের ছবি পোস্ট করলেন ওয়ার্নার

গরিমা খুব প্রতিভাবান রাঁধুনী ছিলেন। সবার সঙ্গে মিলেমিশে থাকতেন। আর মনমোহন আইআইটি-র ছাত্র ছিলেন, আমেরিকায় যান কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ডিগ্রি লাভ করার জন্য। এখন কী কারণে তাঁদের মৃত্যু, তা তদন্ত করছে পুলিশ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন