• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সাধারণ টিকিট কেটেও প্রথম শ্রেণিতে যাত্রা করলেন এই মহিলা। কিন্তু কী করে? 

Daughter of the florida woman
প্রথম শ্রেণীর আসন পাওয়া মহিলার মেয়ে। ছবি কেলসের ফেসবুক অ্যাকাউন্ট থেকে।

দয়ালু মানুষ যে পৃথিবীতে বিরল হয়ে যাননি, তা আবার প্রমানিত হল ফিলাডেলফিয়াগামী বিমানের এক ঘটনায়। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তির সহায়তায় টিকিট না থাকা সত্ত্বেও বিমানের প্রথম শ্রেণীর সিট পেলেন ফ্লোরিডার এক মা ও তাঁর ছোট্ট মেয়ে। ফেসবুক পোস্টের মাধ্যমে ওই দয়ালু ব্যক্তির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ফ্লোরিডার বাসিন্দা কেলসে জুইক।

তাঁর ছোট্ট মেয়ে ফুসফুসের অসুখে আক্রান্ত। চিকিত্সার জন্য মেয়েকে নিয়ে ফ্লোরিডার বাসিন্দা কেলসে জুইক যাচ্ছিলেন ফিলাডেলফিয়ার শিশু হাসপাতালে। সেজন্য অরল্যান্ডো থেকে ফিলাডেলফিয়া যাওয়ার বিমান ধরেছিলেন তিনি।

ছোট্ট মেয়ের ফুসফুসের অসুখের জন্য অক্সিজেন সিলিন্ডার ও ডায়াপার নিয়ে বেশ কষ্ট করেই দ্বিতীয় শ্রেণির সিটে বসেছিলেন কেলসে। হঠাত্ একজন ফ্লাইট অ্যাটেন্ড্যান্ট এসে জানান প্রথম শ্রেণির একটি সিটে তিনি বসতে পারেন।

আরও পড়ুন: গাড়িতে ফেলে যাওয়া টাকা ফিরিয়ে পুরস্কৃত ট্যাক্সি চালক

অ্যাটেন্ড্যান্ট এই কথা শুনে প্রথমে বেশ চমকে গিয়েছিলেন কেসলে। পরে জানতে পারেন এক দয়ালু ব্যক্তির জন্য ছোট্ট বাচ্চাকে নিয়ে প্রথম শ্রেণির টিকিটে আরামে যেতে পারবেন তিনি।

ঘটনার পরই ফেসবুকে পোস্ট করে ঘটনার কথা জানিয়েছেন তিনি। সঙ্গে অজ্ঞাতপরিচয় ওই দয়ালু ব্যক্তিকে ধন্যবাদও জানিয়েছেন। কেসলে লিখেছেন, ‘শুধু সিট পাওয়ার জন্য নয়, আমার পরিস্থিতি অনুভব করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানায়।’

 

আরও পড়ুন: বাড়িতে আগুন লাগার পর এই ‘প্রভুভক্ত’ কুকুর যা করল দেখলে চমকে যাবেন

ইতিমধ্যেই পোস্টটিতে ৬ লক্ষ মানুষ লাইক করেছেন। পোস্টটি শেয়ার করেছেন প্রায় ৪ লক্ষ মানুষ।

 

(সব গুরুত্বপূর্ণআন্তর্জাতিক খবরজানতে চোখ রাখুন আমাদের আন্তর্জাতিক বিভাগে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন