• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জলের তলা দিয়ে চুপিসারে এগিয়ে আসছে তিমি, তারপর...

Whale
জলের তলা দিয়ে এগিয়ে আসছে তিমি। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

Advertisement

শান্ত জলে ঢেউয়ের অপেক্ষা করছিলেন একদল সার্ফার। ছোট একটা ঢেউ এল বটে কিন্তু সেই ঢেউ পেয়ে কেউ খুশি তো হলেনই না উল্টে পিঠটান দিয়ে পালালেন কয়েকজন। আসলে জলের তলা দিয়ে এগিয়ে আসছিল বিপদ। সে-ই ঢেউ তুলছিল। আর সেই বিপদের ভিডিয়ো ধরা পড়ল ড্রোনের ক্যামেরায়।

মার্কিন যুক্তরাষ্ট্রে ক্যালিফোর্নিয়ার ডোহেনি স্টেট বিচে সোমবার সার্ফিংয়ের জন্য জলেনেমেছিলেন কয়েকজন। আর একটি ড্রোন দিয়ে ভিডিয়ো রেকর্ড করছিলেন একজন। আশায় ছিলেনঢেউ এলে ভাল কিছু মুহূর্ত ক্যামেরাবন্দি করবেন।

কিছু মুহূর্ত ক্যামেরাবন্দি হল বটে, তবে তাকে ভালর থেকেও ভয়ঙ্কর মুহূর্ত বলাই ঠিক হবে। কারণ ভিডিয়োতে দেখা যাচ্ছে জলের তলা দিয়ে এগিয়ে আসছে একটি ধূসর তিমি। তিমি দেখতে পেয়েই সার্ফারদের সতর্ক করা হয়। তাঁদের মধ্যে কেউ কেউ দ্রুত তিমির গতিপথ থেকে সরে যাওয়ার চেষ্টা করেন। তবে অনেকেই হয় বিষয়টি বুঝতে পারেননি অথবা কিছু হবে না ভেবে শান্ত হয়ে অপেক্ষা করতে থাকেন।

আরও পড়ুন: যিনি এমন শিক্ষা ব্যবস্থা বানিয়েছেন তাঁকে খুঁজছে এই মেয়েটি

না, কোনও অঘটন হয়নি। তিমিটি সার্ফারদের তলা দিয়ে এগিয়ে দূরে চলে যায়। মাঝে শুধু এক দু’বার তিমিটির লেজ জলের তলা থেকে উপরে উঠে আসে।

আরও পড়ুন: রাস্তায় লাফিয়ে বেড়াচ্ছে শয়ে শয়ে মাছ, ব্যাগে পুরতে ব্যস্ত মানুষ!

এক মিনিট এক সেকেন্ডের ভিডিয়োটি ১২ নভেম্বর ইউটিউবে আপলোড হয়েছে। ইতিমধ্যেই সেটি ভাইরাল হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত প্রায় ৩০ হাজার বার দেখা হয়েছে ভিডিয়োটি।

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন